• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল

কেরানীগঞ্জ( ঢাকা) প্রতিনিধি 

প্রকাশিত: ১১:৪৩, ১৬ মে ২০২৪

আপডেট: ১১:৪৩, ১৬ মে ২০২৪

ফন্ট সাইজ
কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল

কেরানীগঞ্জ প্রেসক্লাবের দ্বিবার্ষিক (২০২৪-২৬) কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১৫ মে) বিকালে কেরানীগঞ্জ প্রেসক্লাবে কমিটির ঘোষণা দেন কেরানীগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক মুজিবুর রহমান। 

এতে সর্বসম্মতিক্রমে বাংলাভিশনের প্রতিনিধি মো. আব্দুল গনিকে সভাপতি  ও দৈনিক ইনকিলাবের প্রতিনিধি মোস্তফা কামালকে (বাসস) সাধারণ সম্পাদক করে  ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

কার্যকরী কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি পদে মিয়া আব্দুল হান্নান (দৈনিক এশিয়া বানী), জিয়াউর রহমান (দৈনিক সমাচার),) সহসাধারণ সম্পাদক , শামীম আহমেদ ( ভোরের পাতা),  মো.শাহীন (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ (বাংলা ভিশন), কোষাধ্যক্ষ শামসুল ইসলাম সনেট (দৈনিক বাংলা ও মাইটিভি) ,দপ্তর সম্পাদক ইমরুল কায়েস (কালবেলা),প্রচার ও প্রকাশনা সম্পাদক রানা আহমেদ (এশিয়ান টিভি),  ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক, শিপন উদ্দীন( দৈনিক  জনকণ্ঠ), এবং কার্যকরী সদস্য পদে মুজিবুর রহমান(আনন্দ টিভি),মাসুদ রানা (বিটিভি),  মো. সাঈদ (মুক্তখবর) ও আরিফ সম্রাট (গ্লোবাল টিভি)এর নাম ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম, আবু তালেব, আবুল বাশারসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দরা ।

বিভি/রিসি

মন্তব্য করুন: