• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সাংবাদিক আলতাফ মাহমুদের কবর সংরক্ষণে দাবি

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২২:১৭, ২৫ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
সাংবাদিক আলতাফ মাহমুদের কবর সংরক্ষণে দাবি

নদী ভাঙন থেকে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সভাপতি আলতাফ মাহমুদের কবর সংরক্ষণের দাবি জানানো হয়েছে। দেশ বরেণ্য এই সাংবাদিকের ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের আয়োজিত স্মরণ সভা ও দোয়া মিলাদ মাহফিলে এই দাবি জানানো হয়। 

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় পটুয়াখালী জেলা প্রেসক্লাবের হল রুমে এ স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। স্মরণ সভায় সাংবাদিক আলতাফ মাহমুদের পরিবারের সদস্য এবং সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন। 

এসময় নদী ভাঙ্গনে হুমকির মুখে থাকা সাংবাদিক আলতাফ মাহমুদের কবর সংরক্ষণে দাবি করা হয়। 

প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফের সঞ্চালনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন মুসলিম পাড়া জামে মসজিদের খতিব ও ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাদের।

স্মরণ সভায় বক্তব্য রাখেন সাংবাদিক আলতাফ মাহমুদের বড়বোন বিবি আয়শা হক, বড় ভাগ্নী সাফিয়া বেগম, ভাগ্নে ও কালেক্টরেট স্কুল ও কলেজের সহকারী শিক্ষক গিয়াস উদ্দিনসহ অন্যান্যরা।

সাংবাদিক আলতাফ মাহমুদ ২০১৬ সালের ২৪ জানুয়ারি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাকে পটুয়াখালীর গলাচিপার ডাকুয়া গ্রামে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

বিভি/এমএইচ/এইচএস

মন্তব্য করুন: