• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

প্রকাশিত: ১৬:১৩, ৬ মে ২০২৩

ফন্ট সাইজ
পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

দেড় শতাধিক জনকে বিভিন্ন স্বাস্থ্য সেবা প্রদান করা হয়

অর্থের অভাবে যে মানুষের সকল দুঃস্থ ও দরিদ্র প্রবীণরা প্রয়োজনীয় চিকিৎসা পাননা তাদের জন্য বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। শনিবার সকাল ৯টায় কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজ মিলানায়তনে বেসকারি উন্নয়ন সেচ্ছাসেবী সমাজকল্যান সংস্থা পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন উদ্যোগে ইস্পাহানী চক্ষু হাসপাতাল বরিশাল শাখার কারিগরি সহায়তায় এ চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রম শুরু হয়। চলে দুপুর ২টা পযর্ন্ত।

 

এসময় কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজ অধ্যক্ষ মঞ্জুরুল আলম, পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: ফরিদ উদ্দিন বিপু, ফুজিটেক কলাপাড়া ব্যবস্থাপক মাহবুবুর রহমান, ইসলামীয়া ইস্পাহানী চক্ষু হাসপাতাল বরিশাল শাখার মেডিকেল অফিসার এমএ সৈয়দ জয়, প্রোগ্রাম অফিসার রতন।

এতে প্রায় দেড় শতাধিক জনকে বিভিন্ন স্বাস্থ্য সেবা প্রদান করা হয় ৫০ জনকে চশমা এবং ১৫ জন রোগীকে চোখের ছানি অপারেশন জন্য ইসলামীয়া ইস্পাহানী চক্ষু হাসপাতাল বরিশালে নেয়া হয়েছে। 

পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: ফরিদ উদ্দিন বিপু বলেন, দুইমাস পরপর দুস্থ অসহায় মানুষের জন্য বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবার আয়োজন করি। ভবিষৎতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।
 

মন্তব্য করুন: