• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পঞ্চগড়ে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের কর্মীসভা অনুষ্ঠিত

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫০, ৬ মে ২০২৩

আপডেট: ১৯:৫১, ৬ মে ২০২৩

ফন্ট সাইজ
পঞ্চগড়ে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের কর্মীসভা অনুষ্ঠিত

পঞ্চগড়ে  হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের পঞ্চগড় জেলা শাখার কর্মী সভা অনুষ্ঠিত। শনিবার (৬ মে) দুপুরে পঞ্চগড় পৌরসভার রাজনগড় এলাকার পঞ্চগড় কমিউনিটি সেন্টারে সভাটি অনুষ্ঠিত হয়।

সভার উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ।

বোদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অখিল চন্দ্র ঘোষের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপারসনের উপদষ্টা বিজন কান্তি সরকার।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির মহাসচিব এস এন তরুণ দে, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক নারী এমপি এ্যাড. রিনা পারভীন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও পঞ্চগড় পৌরসভার সাবেক মেয়র তৌহিদুল ইসলাম প্রমূখ।

পরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার প্রেমাশিষ রায়কে আহ্বায়ক, হরেন চন্দ্র ঘোষকে যুগ্ম আহ্বায়ক ও অন্ন প্রসাদ বর্মণকে সদস্য সচিব করে জেলার আহ্বায়ক কমিটির ঘোষণা করেন। পরে কমিটিকে ৩ মাসের মধ্যে সম্মেলন করতে বলা হয়।

বিভি/এমএইচ/এজেড

মন্তব্য করুন: