• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

সাউথ এশিয়ান ল` ইয়ার্স ফোরামের ন্যাশনাল চাপ্টারের পূর্ণাঙ্গ কমিটি

প্রকাশিত: ২০:২৬, ৯ মে ২০২৩

ফন্ট সাইজ
সাউথ এশিয়ান ল` ইয়ার্স ফোরামের ন্যাশনাল চাপ্টারের পূর্ণাঙ্গ কমিটি

সাউথ এশিয়ান ল' ইয়ার্স ফোরাম (সাল্ফ) ন্যাশনাল চাপ্টারের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ন্যাশনাল ও ইন্টারন্যাশনাল চাপ্টারের প্রেসিডেন্ট হিসাবে যথারীতি দায়িত্ব পালন করবেন সংগঠনের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদ। ন্যাশনাল চাপ্টারের প্রেসিডেন্টের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট হিসাবে দায়িত্ব পালন করার জন্য মনোনীত করা হয়েছে সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট জেসমিন সুলতানাকে। ন্যাশনাল চাপ্টারের সাধারণ সম্পাদক সম্পাদক হিসাবে মনোনীত করা হয়েছে ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ সাইফুজ্জামানকে।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি জানান সংগঠনের ন্যাশনাল ও ইন্টারন্যাশনাল চাপ্টারের প্রেসিডেন্ট অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ন্যাশনাল চাপ্টারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মনোনীত করা হয়েছে অ্যাডভোকেট জেসমিন সুলতানা ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মোঃ গিয়াসউদ্দিন আহাম্মেদকে।

ভাইস প্রেসিডেন্ট করা হয়েছে অ্যাডভোকেট সুরাইয়া বেগম, অ্যাডভোকেট মোঃ ইকবাল করিম, অ্যাডভোকেট মোঃ হুমায়ুন কবির, অ্যাডভোকেট পলাশ চন্দ্র রায়, অ্যাডভোকেট মোঃ নাসিরউদ্দিন খান সম্রাট, অ্যাডভোকেট মো. মনিরুল ইসলাম আকাশ, অ্যাডভোকেট মোঃ বশির উদ্দিন ও অ্যাডভোকেট শাহনাজ আহমেদকে। 

সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ জগলুল কবির ও অ্যাডভোকেট মোঃ আসাদুজ্জামান আসাদ এবং সাংগঠনিক সম্পাদক করা হয়েছে অ্যাডভোকেট শাহ মোহাম্মদ নেয়ামত উল্লাহকে।

সাল্ফ ন্যাশনাল চাপ্টারের প্রধান আন্তর্জাতিক সম্পাদক পদে মনোনীত করা হয়েছে ব্যারিস্টার মুনতাসির উদ্দিন আহমেদকে। 

যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে অ্যাডভোকেট শাহ আলম ইকবাল, অ্যাডভোকেট আব্দুল কুদ্দুস বাদল, অ্যাডভোকেট সুয়েল ইসলাম খান, অ্যাডভোকেট মোঃ আলমগীর খান, অ্যাডভোকেট মোঃ সিরাজুল হক স্বপন, অ্যাডভোকেট ফারহাত জাহান শিরীন, অ্যাডভোকেট নুরুন্নাহার আক্তার, সৈয়দা সাবিনা আহমেদ মলি, অ্যাডভোকেট সৈয়দ মইনুল হোসেন অপু, অ্যাডভোকেট মোঃ আজাদুল ইসলাম আজাদ, অ্যাডভোকেট মোঃ আবুল হাসান, অ্যাডভোকেট মোঃ ফজলুল হক আকন্দ, অ্যাডভোকেট ডক্টর মোঃ ইদ্রিস, অ্যাডভোকেট  খন্দকার হাসান শাহরিয়ার, মোঃ ফিরোজুল ইসলাম ফিরোজ, অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম, অ্যাডভোকেট কারিমা আক্তার, অ্যাডভোকেট হাজেরা বেগম আজরা, অ্যাডভোকেট মোঃ জুয়েল আহমেদ, অ্যাডভোকেট রুমানা ইসলাম সেরনিয়াবাতকে। 
 
চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মোহাম্মদ ওসমান চৌধুরী, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার শেখ ওবায়েদ, ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ তাজুল ইসলাম খোকন, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পদে অ্যাডভোকেট এস ডি দুর্জয়কে মনোনীত করা হয়েছে। 

সাল্ফ ন্যাশনাল চাপ্টারের হেড অব মিডিয়া ও অ্যাডভোকেসি পদে অ্যাডভোকেট ইশরাত হাসানকে, অ্যাডভোকেট লুবনা ইয়াসমিনকে  জনস্বাস্থ্য, পুষ্টি ও গবেষণা বিষয়ক সেলের প্রধান হিসাবে মনোনীত করা হয়েছে।

ডক্টর নাহিদকে বৈশ্বিক মানবাধিকার পর্যালোচনা বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট ফাতেমা বেগম রীনাকে নারী উন্নয়ন বিষয়ক সম্পাদক, প্রচার সম্পাদক হিসাবে অ্যাডভোকেট সানিয়েল আরেফিন, অফিস সেক্রেটারি হিসাবে অ্যাডভোকেট মোহাম্মদ আলী হাসান, সাংস্কৃতিক সম্পাদক হিসাবে অ্যাডভোকেট তাছলিমা ইয়াসমিন দিপা, লিগ্যাল এইড ও আইন বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট শেগুফতা তাবাস্সুম আহমেদ, অ্যাডভোকেট কাজী মোমিতুন নাহার পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক, যোগাযোগ ও স্পোর্টস সেক্রেটারি হিসাবে অ্যাডভোকেট নাজনীন নূরানী লূনা, অ্যাডভোকেট জামিউল হক ফয়সালকে মানবাধিকার ও আন্তর্জাতিক লিয়াজোঁ বিষয়ক সম্পাদক, গবেষণা ও মনিটরিং সম্পাদক হিসাবে অ্যাডভোকেট ইলোরা নাহিদ খান, অ্যাডভোকেট জুলফিয়া রিতাকে অর্থ বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট সাহাবুদ্দিন খান লার্জকে শিল্প বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট তামান্না আফরিনকে মহিলা সম্পাদিকা, 
শিক্ষা সম্পাদক হিসাবে অ্যাডভোকেট শারমিন রহমান, প্রকাশনা সম্পাদক পদে অ্যাডভোকেট রাজিয়া আক্তার পপি, সমাজ কল্যাণ সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম মোল্লা, অ্যাডভোকেট সাহিদা পারভীন নদীকে অভ্যর্থনা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক, লাইব্রেরি ও পাঠাগার সম্পাদক মোঃ রেজাউল হক রিপন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট নাজনীন নাহার নিরুপমা তিথি, অ্যাডভোকেট রাফসান আলভিকে রেড ক্রিসেন্ট সম্পাদক, অ্যাডভোকেট মীর খাদিজা শিরীনকে পারিবারিক নির্যাতন প্রতিরোধ সেলের প্রধান সম্পাদক, অ্যাডভোকেট কোহিনুর আক্তার লাকিকে এনজিও বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট খালেদ মোশাররফ রিপনকে বাণিজ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জিনাত রেহানা ভিক্টিম সাপোর্ট সেক্রেটারি, গণশিক্ষা বিষয়ক সম্পাদক চৈতালি চক্রবর্তী, যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক হিসাবে অ্যাডভোকেট সরোয়ার আক্তার মাসুদ, অ্যাডভোকেট মার্সেলা সুইটি হালদারকে ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক পদে, অ্যাডভোকেট উম্মে শবনম মোস্তারী মোসুমীকে নির্বাচন ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হয়েছে। 

এছাড়া অ্যাডভোকেট জান্নাতুল সামান্থাকে নির্বাচন পর্যবেক্ষণ সম্পাদক, অ্যাডভোকেট উম্মে সালমা শিল্পীকে যুগ্ম নির্বাচন পর্যবেক্ষণ সম্পাদক, অ্যাডভোকেট ইসমাতুল্লাহ লাকীকে সহ মহিলা সম্পাদিকা, অ্যাডভোকেট মোঃ মকিম মিয়াকে স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট মাহফুজা খাতুনকে সহ- মহিলা সম্পাদিকা, অ্যাডভোকেট মাহজাবিন খান নিশু (কুমিল্লা বার) কে সহ সাংস্কৃতিক সম্পাদিকা, অ্যাডভোকেট মোঃ সাদ্দাম হোসাইন আবিরকে সহ প্রচার সম্পাদক, ডক্টর কামরুল ইসলামকে গবেষণা ট্রেনিং ও মনিটরিং সেলের যুগ্ম প্রধান সম্পাদক, অ্যাডভোকেট আহসানুল হক টিটোকে সামাজিক যোগাযোগ বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট আরিফুল হক রোকনকে সহ প্রচার সম্পাদক, অ্যাডভোকেট শামসুর রহমান বাদলকে খাদ্য ও সামাজিক নিরাপত্তা বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট মোঃ শহিদুল ইসলামকে স্বেচ্ছাসেবক ম্যানেজমেন্ট সম্পাদক পদে মনোনীত করা হয়েছে। 

সাল্ফ ন্যাশনাল চাপ্টারের নির্বাহী সদস্য করা হয়েছে অ্যাডভোকেট কাজী রেহানা পারভীন, অ্যাডভোকেট সেলিম জাবেদ, অ্যাডভোকেট এ এস এম শফিউল্লাহ শিবলী, অ্যাডভোকেট মোঃ রেজাউল করিম রেজা (নারায়ণগঞ্জ বার), অ্যাডভোকেট ছাকায়েত উল্লাহ ভূইয়া ছোটন, অ্যাডভোকেট মাহবুব মোর্শেদ আলো, অ্যাডভোকেট বিপাশা চক্রবর্তী, অ্যাডভোকেট তানিয়া সুলতানা, অ্যাডভোকেট লিলি মমতাজ, অ্যাডভোকেট হিল্লোল, অ্যাডভোকেট জুয়েল শিকদার, অ্যাডভোকেট মোঃ মোমিন (নারায়ণগঞ্জ বার) ও অ্যাডভোকেট মোঃ মাসুম (নারায়ণগঞ্জ বার)।

মন্তব্য করুন: