• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

রমজানের শুক্রবার ঘিরে রাইডারদের সুখবর দিলো ফুডপ্যান্ডা

প্রকাশিত: ১৪:১৪, ২৮ মার্চ ২০২৪

আপডেট: ১৪:১৭, ২৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
রমজানের শুক্রবার ঘিরে রাইডারদের সুখবর দিলো ফুডপ্যান্ডা

রমজান মাসজুড়ে রাইডার পার্টনারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশে এক বিশেষ ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। এ ক্যাম্পেইনের আওতায় রমজানের প্রতি শুক্রবার গ্রাহকদের দেওয়া টিপের সাথে সমপরিমাণ অর্থ যোগ করে রাইডারদের দেবে ফুডপ্যান্ডা। 

যানজট, প্রতিকূল আবহাওয়া এবং বিভিন্ন প্রতিবন্ধকতা উপেক্ষা করে দ্রুততম সময়ে দক্ষতার সাথে গ্রাহকের দোরগোড়ায় খাবার পৌঁছে দেন ফুডপ্যান্ডার ডেলিভারি পার্টনাররা। তাদের কঠোর শ্রম ও উদ্যম এর প্রতি সহমর্মিতা প্রকাশ এবং তাদের নিরলস প্রচেষ্টার স্বীকৃতি দেওয়ার অংশ হিসেবে বিশেষ এ উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি।  
 
এ প্রসঙ্গে ফুডপ্যান্ডা’র অপারেশনস ডিরেক্টর আন্দালিব হাসান বলেন, “কেবল কৃতজ্ঞতা প্রকাশ করতেই নয়, বরং রাইডারদের প্রতিদিনের অক্লান্ত প্রচেষ্টার স্বীকৃতি দেওয়ার লক্ষ্যে আমরা এই উদ্যোগ নিয়েছি। কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে ফুডপ্যান্ডা’র লক্ষ্যপূরণে নিরলস সহায়তা করায় রাইডার পার্টনারদের আমরা আন্তরিক ধন্যবাদ জানাই” ।

সারাদেশের ফুডপ্যান্ডা রাইডাররা এ ক্যাম্পেইনের জন্য আওতাভুক্ত হবেন। গ্রাহকের দেওয়া টিপ এর অর্থ দ্বিগুণ করে সাপ্তাহিক বিল পরিশোধের সময় তা যুক্ত করবে প্রতিষ্ঠানটি। শুধুমাত্র মোবাইল আর্থিক সেবা (এমএফএস) এবং ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডে পরিশোধ করা অনলাইন লেনদেনের ক্ষেত্রে টিপ দ্বিগুণ করার এ সুবিধা প্রযোজ্য হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: