• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘আমরা ৮৮’ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

প্রকাশিত: ২২:৪২, ১৯ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
‘আমরা ৮৮’ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

দীর্ঘদিন পর বন্ধুদের এক সঙ্গে পেয়ে তরুণ্য ফিরে পেয়েছেন এসএসসি ১৯৮৮ ব্যাচের শিক্ষার্থীরা। শুক্রবার আগারগাঁও শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় হলরুমে দিনব্যাপী জাঁকজমকপূর্ব আয়োজনে উদযাপিত হলো এসএসসি ১৯৮৮ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান। দেশ-বিদেশে থাকা ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিক, গায়কসহ নানা পেশায় নিয়োজিত প্রায় ১৫০০ জন অংশগ্রহণ করে। অনুষ্ঠানের পাশাপাশি ব্যবসায়িক প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পরিচিতির জন্য বুথ বসানো হয়। 

আগত সাবেক শিক্ষার্থীদের এমন ব্যতিক্রমী আয়োজনে মুগ্ধ হয়ে অনেকে সাধুবাদ জানিয়েছেন। অন্যদিকে সারাদিন হৈচৈয়ে অনেকে হারিয়ে গেছেন তারুণ্যে। ২০২০ সাল থেকেই পথচলা শুরু করে ‘আমরা আটাশি’ এই নামে। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে সফলভাবেই সংগঠনটি এগিয়ে যাচ্ছে বলে জানান আয়োজক সংগঠনের সংশ্লিষ্টরা। বর্তমানে সংগঠনের প্রায় পাঁচ হাজারের অধিক সদস্য রয়েছে।

সংগঠনের সদস্য মো. কামাল হোসেন বলেন, শুরু থেকেই এই সংগঠনের সাথে আমি সম্পৃক্ত। আমরা যারা ব্যবসায়ী আছি তারা এখানে একত্রিত হতে পেরেছি। এছাড়াও এই সংগঠনের মধ্য দিয়েই আমাদের ব্যবসায়ীদের প্ল্যাটফর্ম তৈরি হতে পারে। আমরা আমাদের ব্যবসার বিভিন্ন বিষয় বন্ধুদের মাঝে তুলে ধরেছি। তারা অনেকেই আগ্রহ প্রকাশ করেছে। সংগঠনের মধ্যদিয়ে যে এত বড় উদ্যোগ নেয়া যায় তা একত্রিত না হলে বোঝা যেত না। 

আরেক সদস্য মো. জাহাঙ্গীর হোসেন বলেন, সুখে-দুঃখে সবাই আমরা এক সাথেই থাকতে চাই। যার জন্য এই প্ল্যাটফর্মটি তৈরি করা। আমরা অনেকেই জীবনের শেষ প্রান্তে আছি। এই সময়টিতেই প্রয়োজন সহানুভূতি, ভালোবাসা, আরও অনেক কিছু। যা আমরা আমাদের পরিবার থেকেও অনেক সময় পাই না। কিন্তু এই প্ল্যাটফর্ম থাকার কারণেই আজ সবাই সবার খবর নিচ্ছে। কেউ কোনো অসুবিধায় পরলে সেখানে দ্রুত ছুটে যাচ্ছে। এর চেয়ে বেশি আর কী চাই।  দেশ বরেণ্য শিল্পীদের উপস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়েই অনুষ্ঠানটি শেষ হয়।

বিভি/টিটি

মন্তব্য করুন: