• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্কুলে অভিভাবকদের জন্য ডিসকভারি ডে’র আয়োজন 

প্রকাশিত: ২১:৫০, ২৪ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
স্কুলে অভিভাবকদের জন্য ডিসকভারি ডে’র আয়োজন 

দেশের কেমব্রিজ কারিকুলাম অনুসারী শিক্ষাপ্রতিষ্ঠান গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুলে আয়োজিত হতে যাচ্ছে “গ্লেনরিচ ডিসকভারি ডে”। সন্তানদের গ্লেনরিচে ভর্তিতে আগ্রহী অভিভাবকগণ আগামী ২৭ এপ্রিল সকাল ১০টায় রাজধানীর সাতারকুলে প্রতিষ্ঠানটির ক্যাম্পাসে অনুষ্ঠিতব্য এই আয়োজনে অংশগ্রহণের মাধ্যমে স্কুলটির অনন্য পরিবেশ ও আধুনিক সুযোগ-সুবিধা যাচাইয়ের সুযোগ পাবেন। এসটিএস গ্রুপভুক্ত স্কুলটিতে ভর্তি ও পড়াশোনা সংক্রান্ত সব ধরনের তথ্য এ সময় দেওয়া হবে।

গ্লেনরিচ ডিসকভারি ডে’তে অংশগ্রহণকারী অভিভাবকগণ ক্যাম্পাস ঘুরে দেখার পাশাপাশি স্কুলটির মাননীয় প্রিন্সিপ্যাল রমেশ মুদগালের সাথেও সাক্ষাতের সুযোগ পাবেন। গ্লেনরিচে রয়েছে শিক্ষার সব ধরনের আধুনিক সুবিধা সম্বলিত সুসজ্জিত ক্লাসরুম, সেই সাথে কোমলমতি শিক্ষার্থীদের আরও কৌতুহলী ও দক্ষ করে তুলতে এখানে রয়েছে রোবটিক্স এবং ম্যাথস চর্চার ল্যাবরেটরি। একটি ‘স্কুল অফ লাইফ’ গঠনের মাধ্যমে শিক্ষার্থীদের জীবনে প্রতিটি ধাপে আত্মবিশ্বাস আর অনুপ্রেরণা জোগানে কাজ করছে গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল। ডিসকভারি ডে’তে অংশ নিতে আগ্রহী অভিভাবকরা এই অনন্য প্রচেষ্টা ও এর সহায়ক কার্যক্রম সমূহের ব্যাপারে বিস্তারিত জানতে পারবেন।

এই লিঙ্কের মাধ্যমে গ্লেনরিচ ডিসকভারি ডে’তে অংশগ্রহণের জন্য নিবন্ধন করা যাবে। 

“শিক্ষার্থীদের জ্ঞান অর্জন ও সঠিকভাবে গড়ে ওঠার জন্য আমরা একটি উষ্ণ ও মমতাপূর্ণ পরিবেশ নিশ্চিত করেছি, যেখানে তাদের মানুষ হিসেবে সার্বিকভাবে বিকশিত হওয়ার প্রয়োজনীয়তাকে প্রাধান্য দেয়া হয়”, বলেন প্রিন্সিপ্যাল রমেশ মুদগাল। “পাঠ্যবইয়ের শিক্ষার বাইরেও আমরা তাদের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার জন্য প্রয়োজনীয় সকল শিক্ষা দানে প্রতিজ্ঞাবদ্ধ রয়েছি। আশা করছি সচেতন অভিভাবকগণ যথাসময়ে নিবন্ধন সম্পন্ন করে আমাদের সাথে গ্লেনরিচ ইন্টারন্যাশনাল ডে’র আয়োজনে মিলিত হবেন”।

শিক্ষার অভিজ্ঞতাকে আরও বিস্তৃত আর কার্যকরী করার প্রতিশ্রুতিতে গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল আলিয়ঁস ফ্রঁসেজ ঢাকা, স্টেমরোবো, ম্যাথ বাডি এবং অ্যাসোসিয়েটেড বোর্ড অফ রয়্যাল স্কুলস অফ মিউজিকের মতো অংশীদারদের সহযোগিতায় শিক্ষার্থীদের জন্য তিন বছরের ফরাসি ভাষা শিক্ষা কোর্স, রোবোটিক্স কোর্স, ম্যাথ ল্যাব এবং সঙ্গীত শিক্ষার সুযোগসহ নানা সুবিধা চালু করেছে। 

বিভি/টিটি

মন্তব্য করুন: