• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নিপুন্স গ্যালারির গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১২, ২৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
নিপুন্স গ্যালারির গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের মিলনমেলা

লেডিস ব্যাগের বিশ্বস্ত প্রতিষ্ঠান 'নিপুন্স গ্যালারি'র ১০ বছর পুর্তি উপলক্ষে গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে আয়োজন করেছে মিলন মেলার। শনিবার রাজধানীর মতিঝিলের একটি হোটেলে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্রাহকের আস্থা, ভালোবাসা ও বিশ্বাস নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে প্রতিষ্ঠানটি।

২০১৫ সালে ৪ এপ্রিল হাল ফ্যাশনের ট্রেন্ডি ব্যাগ নিয়ে নিপুন্স গ্যালারির যাত্রা শুরু হয়। শুরুতে ফেসবুক পেইজের মাধ্যমে প্রতিষ্ঠানটি কার্যক্রম চালায়।সেখানে থেকে ২০১৯ পর্যন্ত হাটি হাটি পা পা করে ২০২১ সালে নিপুন্স ফ্যাশনের ট্রেন্ডি ব্যাগ আমদানি শুরু করে৷ সঠিক পরিকল্পনা ও সমন্বয়ের মাধ্যমে নিপুন্স এখন বাংলাদেশের অন্যতম লাইফ স্টাইল পন্যের বিশস্ত প্রতিষ্ঠান। আধুনিকতার সাথে তাল মিলিয়ে নিপুন্স শুরু করেছে ই-কমার্স জগতে তার পথযাত্রা।

১০ বছর আগে নিপুন্স তার স্বপ্নযাত্রা শুরু করে আজ অবদি তার সম্মানিত গ্রাহক ও সহযোগী প্রতিষ্ঠান গুলোর সমন্বে লাইফ স্টাইল ফ্যাশন জগতে এক বিশস্ততা তৈরি করেছে৷

মিলন মেলায় নিপুন্স গ্যালারির প্রতিষ্ঠাতা বলেন, যে কোন অনুষ্ঠানে বা প্রোগ্রামে একটি আকর্ষণীয় হ্যান্ডব্যাগ আপনাকে আরও বেশী আকর্ষণীয় করে তুলতে সাহায্য করে৷ আর আপনার সব পছন্দকে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে আমরা সরবরাহ করি সদুর চিন থেকে আমদানি করা বাহারি ডিজাইনের সব লেডিস ব্যাগ। আমাদের বিভিন্ন ধরন স্টাইল এবং কালারের ব্যাগের কালেকশন রয়েছে। আর রয়েছে দক্ষ বিক্রয় প্রতিনিধি যে আপনাকে প্রতিটি ক্রয় পদক্ষেপে আপনাকে সাহায্য করবে৷ খুব শিগ্রি আমরা আসছি আমাদের নিজেদের শোরুম ঢাকার বিভিন্ন জোনে ও বিভাগীয় শহরগুলোতে।

নিপুন্সের পণ্যসমূহ বর্তমান ট্রেন্ডের সঙ্গে নতুন ডিজাইনের রেক্সিনের চায়নিজ ক্লচ, আর্টিফিসিয়াল লেদারের ওপর পাফ করে দারুণ নকশাদার ক্লচ, প্যাটেন মডেল বা প্যালেক্স লেদারের চায়নিজ ব্যাগ, ফোমের হাতব্যাগ, স্লিং ব্যাগ, সিন্থেটিক লেদার ব্যাগ, ট্রান্সপারেন্ট ব্যাগ, সিকুইন ক্লচ ব্যাগ।

এছাড়াও জেনুইন লেদারের তৈরি বৈচিত্র্যময় ব্যাগগুলোও বাজারে বেশ সাড়া ফেলেছে। জেনুইন লেদারের তৈরি ব্যাগগুলোর মধ্যে রয়েছে থিমেটিক ব্যাগ, আমালিয়া, বিজনেস ব্যাগ, নোহলি স্লিং, হর্স হ্যান্ডব্যাগ, করবী হ্যান্ডব্যাগ, হর্স ওয়ালেট, আন্না মিডি হ্যান্ডব্যাগ, সাবা ফানি ব্যাগ, ক্যাসেট প্লেয়ার ব্যাগ, লেদার ওয়ালেট, মার্বেল স্যাডল ব্যাগ। এছাড়াও সিকুইন ক্লচ, ন্যাপস্যাব, টোট ব্যাগ, হোবো ব্যাগ, ফ্রেম ব্যাগ, হ্যান্ডক্রাফটেড ব্যাগ ইত্যাদিও ট্রেন্ডি আউট ফিটের সঙ্গে দারুণ মানানসই৷ মোটিফ নির্ভর ব্যাগও দেখা মিলছে এখন।

ফ্যাশনের অন্যতম অনুষঙ্গ ব্যাগ। ঘর থেকে বের হলেই প্রয়োজন হয়। হোক সেটা কলেজ বা বিশ্ববিদ্যালয়ের ক্লাস, অফিস কিংবা ভ্রমণ-ব্যাগের কোন বিকল্প নেই। ব্যাগ ছাড়া মেয়েদের সাজই যেন অসম্পূর্ণ। শুধু প্রয়োজনের জন্যই নয়, যথার্থ ব্যক্তিত্ব ফুটিয়ে তুলতেও ব্যাগ অনন্য। হাল ফ্যাশনের ট্রেন্ডি ব্যাগ নিয়ে প্রাচ্যদেশীয় পোশাকের সাথে মিলিয়ে নেয়ার জন্য যেমন ব্যাগ পাওয়া যায়, তেমনি পাশ্চাত্য স্টাইলের সাথে মিলিয়ে নেয়ার জন্যও ব্যাগ পাওয়া যায়৷ মোটকথা, যেমনট প্রয়োজন ঠিক তেমনই ব্যাগ সরবরাহ করতে প্রস্তুত এখনকার ডিজাইনাররা।

বিভি/এজেড

মন্তব্য করুন: