• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

উত্তরায় শ্রমজীবী মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

প্রকাশিত: ১৬:১১, ৩০ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
উত্তরায় শ্রমজীবী মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

গরমের তীব্র তাপদাহে অস্বস্তিতে ঢাকায় বসবাসরত আপামর জনসাধারণ। এই তাপদাহে ঢাকার চলাফেরা করা পথচারী, রিকশাচালক ও খেটে খাওয়া শ্রমজীবি মানুষের পাশে স্বস্তি দিতে মঙ্গলবার (৩০শে এপ্রিল) তৃতীয় দিনের মতো উত্তরায় দুটি ওয়ার্ড-আজমপুর আমির কমপ্লেক্স ও খিলক্ষেত রেল গেইটের আশেপাশের বিভিন্ন এলাকায় সকাল হতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন।

পরে সাংবাদিকদের সাথে আলাপকালে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সবসময় এদেশের সাধারণ মানুষ ও মেহনতি মানুষের পাশে থাকতে নির্দেশ প্রদান করেন। তারই ধারাবাহিকতায় আমি ঢাকার বিভিন্ন এলাকায় তাপদাহে অতিষ্ঠ জনগণের মাঝে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করছি। আমি নগরবাসীকে অনুরোধ করবো, আপনারাও আমাদের মতো করে এই তাপদাহে ঢাকায় বসবাসরত সাধারণ মানুষ, খেটে খাওয়া দিনমজুর ও রিকশাচালকসহ সকল শ্রমজীবী মানুষের পাশে এসে দাঁড়াবেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাংসদ শবনম জাহান শিলা, ঢাকা উত্তর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাংসদ হাসিনা বারী, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ইসহাক মিয়া, আওয়ামী লীগ নেতা মফিজ উদ্দিন ব্যাপারী, মো. আসলাম উদ্দিন, মতিউর রহমান মতি, সাঈদ সিদ্দিক কাক্কা প্রমুখ।

বিভি/টিটি

মন্তব্য করুন: