• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

এক পাত্রকেই বিয়ে করলেন ইঞ্জিনিয়ার যমজ বোন, এলাকায় হইচই

প্রকাশিত: ১৯:০৫, ৪ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
এক পাত্রকেই বিয়ে করলেন ইঞ্জিনিয়ার যমজ বোন, এলাকায় হইচই

দুই বোন যমজ। একই বিষয়ে লেখাপড়া। পেশাও এক। কর্মক্ষেত্রও এক। তাই বলে সঙ্গী নির্বাচনও একজন! হ্যাঁ, এমনটাই ঘটেছে ভারতের মহারাষ্ট্রে। ইঞ্জিনিয়ার যমজ দুই বোন বিয়ে করেছেন একটি পাত্রকে। এ ঘটনায় নানান আলোচন চলছে এলাকাজুড়ে। তবে সবাই আশীর্বাদ করেছেন, যেন তারা সুখে থাকে।

বিয়ের রাত, চারিদিকে বাদ্যি-বাজনা, সানাইয়ের সুর। শুভকাজে আলোয় ঝলমল করছে সারা বাড়ি। যথাসময়ে এক হল ছয় হাত। হ্যাঁ, ঠিকই পড়েছেন। চার নয়, এক হয়েছে ছয় হাত! একই পাত্রের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পেশায় ইঞ্জিনিয়ার দুই যমজ বোন।

এমন আশ্চর্য ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের সোলাপুর জেলার আকলুজ গ্রামে। সেখানেই শুক্রবার (২ ডিসেম্বর) দুই যমজ বোন পিঙ্কি এবং রিঙ্কি বরমাল্য দিয়েছেন অতুল নামে এক যুবকের গলায়। সব নিয়ম মেনে ধুমধাম করেই বিয়ে হয়েছে ৩ জনের। অদ্ভুত সেই বিয়েতে সম্মতি দিয়েছে দুই বোন ও পাত্রের পরিবারের লোকজন।

সূত্রের খবর, রিঙ্কি এবং পিঙ্কি দুই বোনকে হুবহু একই রকম দেখতে। তারা দুজনেই মুম্বাইয়ের একটি আইটি কোম্পানিতে ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত। সূত্রের খবর, কিছুদিন আগে তাদের বাবার মৃত্যু হয়হয়। তার পর থেকে মায়ের সঙ্গেই সোলাপুরে থাকছিলেন দুই বোন। সেই সময়ই অতুলের সঙ্গে পরিচয় হয় তাদের। একসময়, হঠাত্‍ই অসুস্থ হয়ে পড়েছিলেন পিঙ্কি, রিঙ্কি ও তাদের মা। সেই সময় অতুলের গাড়িতে করে হাসপাতালে যেতেন তিনজন। তখনই তিনজনের আলাপ আরও গাঢ় হয়। এরপরেই বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

ইন্টারনেটে ইতিমধ্যেই এই বিতর্কিত বিয়ের ভিডিও ছড়িয়ে পড়েছে। নেটিজেনদের অনেকেরই প্রশ্ন, এই বিয়ে আদৌ বৈধ কিনা। অনেকেই অবশ্য অন্য অভিমত রাখছেন। তাঁদের দাবি, এই বিয়েতে যদি বর এবং দুই কনে খুশি থাকেন, তাহলে বাকি কিছু নিয়ে না ভাবাই ভাল। তবে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে এই আশ্চর্য বিয়ের কাহিনী। এই সংক্রান্ত একাধিক মিমে ভরে উঠছে নেটমাধ্যম। সূত্র: ডেইলি হান্ট

বিভি/এজেড

মন্তব্য করুন: