• NEWS PORTAL

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

ঈদের আগে কেনাকাটায় পেমেন্টে বিএমডব্লিউ জেতার সুযোগ

প্রকাশিত: ১৯:১৬, ২৩ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
ঈদের আগে কেনাকাটায় পেমেন্টে বিএমডব্লিউ জেতার সুযোগ

বিএমডব্লিউ কেনার সাধ্য না থাকলেও সেই সুযোগ পুরণ করতে সামনে এল মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস নগদ। ঈদের আগে কেনা কাটায় নগদ পেমেন্টে পেতে পারেন কোটি টাকার বিএমডব্লিউ গাড়ি। সঙ্গে থাকছে টয়োটা গাড়ি, মোটরসাইকেল, রেফ্রিজারেটর, টেলিভিশন, স্মার্টফোন, স্মার্টওয়াচ ও হেডফোনসহ শত শত পুরস্কার। 

নির্দিষ্ট মার্চেন্টে ৫০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে এসব গিফট পাওয়ার সুযোগ থাকছে। তাছাড়া প্রতি ঘণ্টায় কেনাকাটার পেমেন্টে করে গ্রাহক পেতে পারেন ১০০ ভাগ বা সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

বৃহস্পতিবার থেকে নগদ-এর গ্রাহকেরা দারুণ এই মেগা অফার উপভোগ করতে পারবেন। মেগা অফারের এই ক্যাম্পেইন চলবে ২৩ মার্চ থেকে আগামী ৩০ জুন ২০২৩ পর্যন্ত। এই ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ তিনবার ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন এবং মেগা অফারের জন্য শুধু একবারই যোগ্য হবেন। ক্যাশব্যাকটি প্রতি ঘণ্টায় ১০ জন গ্রাহককে প্রদান করা হবে। এক্ষেত্রে ক্যাশব্যাকটি পরবর্তী কার্যদিবসে গ্রাহকের ওয়ালেটে পৌঁছে যাবে। এই ক্যাশব্যাক অফারটি দিনের সকাল ১০টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত উপভোগ করা যাবে।

মেগা গিফট-এর জন্য মনোনীত হলে একজন গ্রাহককে পরবর্তী কর্মদিবসে নগদ-এর কাস্টমার সার্ভিস থেকে আউটবাউন্ড কল করে জানিয়ে দেবে এবং একটি এসএমএস-এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে। উল্লেখ থাকে যে, মেগা অফার ও ক্যাশব্যাকের বিষয়ে নগদ কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে এবং নগদ কর্তৃপক্ষ যেকোনো সময় অফারের শর্ত পরিবর্তন, পরিবর্ধনসংযোজন কিংবা বাতিল করতে পারে।

এ ছাড়াও নগদ-এর অনলাইন ও কিছু নির্দিষ্ট মার্চেন্টে নিয়মিত ক্যাশব্যাক ও মেগা অফার চালু থাকবে। নির্দিষ্ট অনলাইনে কেনাকাটা করে নগদ-এর মাধ্যমে ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক এবং মেগা অফার জেতার সুযোগ। পাশাপাশি নির্দিষ্ট সংখ্যক গ্রোসারিতে এক হাজার টাকা পেমেন্ট করে গ্রাহকেরা ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। লাইফস্টাইলে ১৫ শতাংশ এবং ফার্মেসিতে ১০ শতাংশ ক্যাশব্যাকও উপভোগ করতে পারবেন গ্রাহকেরা। মেগা পুরস্কারের জন্য গ্রাহককে ৫০০ টাকার পেমেন্ট করতে হবে।

নগদ-এর দারুণ এই মেগা অফারের বিষয়ে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ‘গ্রাহকদের জন্যেই সব সময় আমরা কাজ করি। গ্রাহকদের সন্তুষ্ট করা, তাদের জীবনকে আরো সহজ করা এবং তাদের আনন্দ দেওয়ার জন্যেই আমরা আমাদের সেবার ডালি সাজাই। কোটি টাকার বিএমডব্লিউ গাড়ি এবং অন্যান্য পুরস্কারও গ্রাহকদের আনন্দ দেওয়া এবং তাদের ডিজিটাল পেমেন্টের প্রতি আকৃষ্ট করার অভিপ্রায় থেকে। শুরু থেকেই আমরা এমন কিছু করতে চেয়েছি, যা বাংলাদেশ আগে কখনো দেখেনি। বিএমডব্লিউ গাড়িও সেই চিন্তারই প্রতিফলন।’
সারা দেশজুড়ে ৩০০টিরও বেশি ব্র্যান্ড ও ৬ হাজারের বেশি আউটলেটে নগদ-এর এই মেগা অফার উপভোগ করা যাবে। 
 

বিভি/ এসআই

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত