• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

দুবাইয়ের রাস্তায় মেসি-রোনালদোর ইফতার বিক্রি!

প্রকাশিত: ১৩:২৪, ২০ এপ্রিল ২০২৩

ফন্ট সাইজ
দুবাইয়ের রাস্তায় মেসি-রোনালদোর ইফতার বিক্রি!

দুবাইয়ের রাস্তায় এক সঙ্গে ইফতার বিক্রি করছেন মেসি ও রোনালদো! শিরোনাম আর ছবি দেখে যে কারও অবাক হওয়ার কথা। এই দুই তারকাকে একসঙ্গে দেখা, তা-ও আবার ইফতার তৈরি ও বিতরণে-এ যেন চক্ষু চড়ক গাছ অবস্থা। এমন দৃশ্যে যে ফুটবল ভক্তদের হৃদয় ছুঁয়ে যাওয়ার কথা।

 

গত মঙ্গলবার (১৮ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন অনুযায়ী, বাস্তবে এমন ঘটনা কিন্তু ঘটেনি। আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স বা এআই প্রযুক্তিকে কাজে লাগিয়ে অবাস্তব কাল্পনিক ভাবনাকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন ইউএ ভিত্তিক ডিজিটাল আর্টিস্ট জিও জন মুলোর। তিনি নিজের ভাবনায় রোনালদো-মেসিদের দুবাইতে হাজির করেছেন। ইতোমধ্যেই কৃত্রিম মেধার জাদু দেখিয়ে তিনি বেশ পরিচিতি লাভ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি দুবাইয়ের রমাদান ফুড স্ট্রিটে গিয়েছিলেন জন। সেখানে গিয়ে একাধিক শেফ ও ওয়েটারদের কাটাকুটি থেকে রান্নাবান্না করতে দেখেছেন। বাস্তবের এই সকল চরিত্রগুলোকেই এবার রোনালদো-মেসিদের বেশে ফুটিয়ে তুলেছেন তিনি।

জনের ইনস্টগ্রামে প্রকাশিত ভাইরাল ছবিগুলোতে দেখা যায়, পর্তুগিজ তারকা রোনালদো সবজি কাটছেন, রান্না করছেন ডেভিড বেকহ্যাম, তদারকি করছে ধর্মগুরু পোপ ফ্রান্সিস। আর আলো হাতে দাঁড়িয়ে রয়েছেন মেসি-ওবামারা। এ ছাড়াও জনি ডেপ, টম ক্রুসের মতো হলিউড তারকাদেরও এই প্রযুক্তির মাধ্যমে হাজির করেছেন জন। তার এই কাল্পনিক ভাবনাগুলো এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। নেটিজেনরাও এমন ভাবনাকে সাধুবাদ জানাচ্ছে।

বিভি/টিটি

মন্তব্য করুন: