• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

হবিগঞ্জের একটি ভোটকেন্দ্রে আগুন

প্রকাশিত: ০৯:৩২, ৬ জানুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
হবিগঞ্জের একটি ভোটকেন্দ্রে আগুন

শুক্রবার (৫ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে হবিগঞ্জ-৪ আসনে চুনারুঘাট এলাকায় একটি ভোট কেন্দ্রে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়। 

গণমাধমকে তিনি জানান, ‘রাত সাড়ে ১২টার দিকে চুনারুঘাট পৌর এলাকার ধলাইপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ আগুন দেওয়া হয়। খবর পেয়ে চুনারুঘাট ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। কে বা কারা আগুন দিয়েছে তা এখনো নিশ্চিত করা যায়নি।’

এই আসনে প্রার্থীতা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুব আলী (নৌকা), স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন (ঈগল), জাতীয় পার্টির আহাদ উদ্দিন চৌধুরী (লাঙ্গল), বাংলাদেশ কংগ্রেসের মো. আল আমিন (ডাব), ইসলামী ঐক্যজোট বাংলাদেশের আবু ছালেহ (মিনার), বিএনএমের মো. মুখলেছুর রহমান (নোঙ্গর), ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মো. আব্দুল মমিন (চেয়ার), বাংলাদেশ সাংস্কৃতিক ঐকজোটের মো. রাশেদুল ইসলাম খোকন (ছড়ি)।

জেলার মাধবপুর ও চুনারুঘাট উপজেলা নিয়ে গঠিত হবিগঞ্জ-৪ আসন। মোট ভোটার ৫ লাখ ১২ হাজার ৩০৮ জন। এর মধ্যে পুরুষ ২ লাখ ৫৭ হাজার ৮৮৪। নারী ২ লাখ ৫৪ হাজার ৪২৩ জন। হিজড়া ভোট রয়েছে একটি।
 

মন্তব্য করুন: