• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষক বিএনপিঃ কাদের

প্রকাশিত: ১৬:০২, ১৭ অক্টোবর ২০২১

আপডেট: ১৬:০৫, ১৭ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষক বিএনপিঃ কাদের

ফাইল ছবি

বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষক বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

রবিবার (১৭ অক্টোবর) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে শেখ রাসেল-এর জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত আলোচনা সভায় এই মন্তব্য করেন তিনি। 

জামায়াত ছাড়া বিএনপি অচল এবং জামায়াত-এর নির্ভরযোগ্য ছাতা হচ্ছে বিএনপি, এমন মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ভেতরে ভেতরে জামায়াত-বিএনপি মধুর বন্ধনে আবদ্ধ, যা কোনোদিন বন্ধ হবে না।

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে অন্ধকারের এই অপশক্তি মাথা চাড়া দিয়ে উঠছে, সুযোগ পেলেই ছোবল মারবে। তাই এখন থেকে সবাইকে সতর্ক থাকার আহবান জানান ওবায়দুল কাদের। 

পরাজিত শক্তিই ১৯৭৫ এর হত্যাকাণ্ড ঘটিয়েছিলো উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর হত্যার পর এই চক্রের বিষবৃক্ষ অনেক গভীরে ছড়িয়ে পড়েছে। এদের নিষ্ক্রিয় মনে হলেও এরা তলে তলে এখনও সক্রিয়, তাই এখন থেকেই সতর্ক থাকতে হবে। 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী’র সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।


 

বিভি/এইচডব্লিউ/এওয়াইএইচ

মন্তব্য করুন: