• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিএনপি নির্বাচনমুখী না হলে ‘ডামি’ দলে পরিণত হবে: কাদের

প্রকাশিত: ১৬:১৪, ২৬ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
বিএনপি নির্বাচনমুখী না হলে ‘ডামি’ দলে পরিণত হবে: কাদের

ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে ছাড়াই দেশের গণতন্ত্র ও নির্বাচন ব্যবস্থা ভালোভাবেই এগিয়ে চলছে। বরং বিএনপি যদি এখনও নির্বাচনমুখী না হয় ভবিষ্যতে এটি 'ডামি' দলে পরিণত হবে। 

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, রাজনৈতিক কারণে কোনো বিএনপি নেতার নামে মামলা হয়নি, কাউকে কারাগারে যেতে হয়নি। 

সমসমায়কি রাজনৈতিক পরিস্থিতি নিয়ে ধানমন্ডিতে সভাপতির কার্যালয়র সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের সাম্প্রতিক বক্তব্য তুলে ধরে তিনি বলেন, এরপরও দেশের উন্নতি চোখে পড়ে না বিএনপি নেতাদের। 

ওবায়দুল কাদের দাবি করেন, বিএনপির নির্বাচনবিরোধী ভূমিকা সত্ত্বেও দেশের জনগণ উৎসাহের সাথে ভোট দিয়েছে। উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির ভূমিকার সমালোচনা করেন তিনি। তার মতে, রাজনীতিতে অচিরেই উপযোগিতা হারাবে দলটি।

দেশকে কারাগারে পরিণত করা হয়েছে- বিএনপির এমন অভিযোগেরও জবাব দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। 

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের সাম্প্রতিক বিবৃতির জবাবে ওবায়দুল কাদের বলেন, দেশটির উচিত ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসন নিয়ে প্রশ্ন তোলা। অন্য দেশের মানবাধিকার নিয়ে কথা বলা অনেক পরের বিষয়। 

বিভি/টিটি

মন্তব্য করুন: