• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

যেকোনো ইস্যুকে রাজনৈতিক রূপ দেওয়া বিএনপি’র কাজঃ কাদের

প্রকাশিত: ১৪:০৫, ২৬ অক্টোবর ২০২১

আপডেট: ১৪:০৭, ২৬ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
যেকোনো ইস্যুকে রাজনৈতিক রূপ দেওয়া বিএনপি’র কাজঃ কাদের

ফাইল ছবি

যেকোনো ইস্যুকে রাজনৈতিক রূপ দিয়ে বিতর্কিত করাই বিএনপি’র কাজ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

মঙ্গলবার (২৬ অক্টোবর) বাসভবনে ব্রিফিংকালে এই মন্তব্য করেন তিনি। 

কুমিল্লাসহ বিভিন্ন পূজামন্ডপে হামলা সরকারের নীল নকশা, সরকার হামলাকারীদের বিচারের উদ্যোগ নেয়নি, বিএনপি নেতাদের এমন অভিযোগের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এসব অভিযোগ বিএনপি নেতাদের মিথ্যাচার গোয়েবলসকেও হার মানায়। পূজামন্ডপে হামলার পর থেকে বিএনপি মিথ্যাচার এবং অপপ্রচারের ফানুস উড়িয়েই যাচ্ছেন। তাদের এসব অভিযোগ কল্পনাপ্রসূত, যার সংগে বাস্তবতার কোনো সম্পর্ক নেই। 

কোনো সরকার কি চায় দেশের পরিস্থিতি অস্থিতিশীল করতে? আর তা করে সরকারের কি লাভ? এমন প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, দোষারোপের রাজনীতি যেহেতু বিএনপি’র আদর্শ সেহেতু সরকারের বিরুদ্ধে কিছু না কিছু বলতেই হবে, এ ধরনের কল্পিত ও অন্তঃসারশূন্য অভিযোগ তারই ধারাবাহিকতা।

বিএনপি নেতারা হিন্দু সম্প্রদায়ের জন্য মায়াকান্না করলেও প্রকৃতপক্ষে পূজামন্ডপে হামলার বিচার তারা চাননি দাবি করে ওবায়দুল কাদের আরও বলেন, ভিডিও ফুটেজ অনুযায়ী সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলা হলেও তারা বলছেন বিরোধীদের হেনস্তা করার জন্য মামলা করা হয়েছে। 

তিনি বলেন, এটা বিএনপি’র ডাবল স্ট্যান্ডার্ড।

বিভি/এইচডব্লিউ/এএন

মন্তব্য করুন: