• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাজপথের আন্দোলনে নামছে এবি পার্টি

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৯:৪৯, ১৮ মার্চ ২০২২

আপডেট: ১৯:৫১, ১৮ মার্চ ২০২২

ফন্ট সাইজ
রাজপথের আন্দোলনে নামছে এবি পার্টি

এবি পার্টির মুক্ত আলোচনা অনুষ্ঠান

দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণ ও রমজানে জনদুর্ভোগ দূর করাসহ নানা দাবিতে এবার রাজপথে আন্দোলনে নামার ঘোষণা দিয়েছে এবি পার্টি।শুক্রবার (১৮ মার্চ) সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক মুক্ত সংলাপে আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা করা হয়।

দলটির কেন্দ্রীয় কমিটির ঢাকা অঞ্চলের সদস্যদের নিয়ে আয়োজিত এই সংলাপে সভাপতিত্ব করেন পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী। সংলাপে বক্তব্য রাখেন এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম, সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও বিএম নাজমুল হক সহ কেন্দ্রীয় ও নগর নেতারা।  

সংলাপে বক্তারা সরকারের উপর্যুপরি ব্যর্থতায় দ্রব্যমূলের নিয়ন্ত্রণহীন বৃদ্ধিতে উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে এর বিরুদ্ধে জনমত গড়ে তোলার কার্যকর কর্মসূচি নিয়ে আলোচনা করেন। তারা আগামী দিনে রাজপথে পার্টির রাজনৈতিক কর্মসূচি নিয়ে সুনির্দিষ্ট প্রস্তাবনা উপস্থাপন করেন। 

সংলাপ শেষে সর্বসম্মতিক্রমে আগামী ২২ মার্চ ও ২৬ মার্চ বিক্ষোভ মিছিল, প্রতিবাদী সমাবেশ ও পরবর্তীতে লং মার্চসহ নানা কর্মসূচি ঘোষণা করে।

সংলাপে প্রস্তাবনা তুলে ধরে বক্তব্য রাখেন, এবি পার্টির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইন, গাজীপুর জেলা আহ্বায়ক এম আমজাদ খান, সহকারী সদস্য সচিব অ্যাডভোকেট সাইদ নোমান, শাহ আব্দুর রহমান, শ্রমিক নেতা তানভীর হোসেন, যুবনেতা ইলিয়াস আলী, আনোয়ার ফারুক ও নারী নেত্রীদের মধ্যে সুলতানা রাজিয়া, আমেনা বেগম, রুনা হোসেন, শীলা আক্তার, জেসমিন আক্তার মুক্তা প্রমুখ।

বিভি/এএইচ/এইচএস

মন্তব্য করুন: