• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

জাতীয় পার্টি আওয়ামী লীগের ক্ষমতার সিঁড়ি হবে না, প্রার্থী দেবে ৩০০ আসনে

প্রকাশিত: ২০:০৩, ৮ আগস্ট ২০২২

আপডেট: ২০:১৮, ৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
জাতীয় পার্টি আওয়ামী লীগের ক্ষমতার সিঁড়ি হবে না, প্রার্থী দেবে ৩০০ আসনে

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্ন বলেন, জাতীয় পার্টি আর কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চায় না। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে নির্বাচন করবে।

সোমবার (৮ আগস্ট) বিকালে কাকরাইলে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি একথা বলেন।

জাতীয় পার্টি আওয়ামী লীগের সাথে নির্বাচনী জোট করেছে কয়েকবার। গত নির্বাচনেও জোট করেছিলাম। আমরা তখন আশা করিনি আওয়ামী লীগ ক্ষমতায় থেকে এতো লুটপাট করবে। রাষ্ট্রীয় কোষাগার খালি করে দেবেন এটা প্রত্যাশা করিনি। এই লুটপাটের হিসাব জনগণ নেবে।

নিজ দলের চেয়ারম্যান জিএম কাদেরকে উদ্দেশ্য করে চুন্নু বলেন, আপনি সাধারণ মানুষের কথা বোঝার চেষ্টা করেন। সাহস করে মাঠে নেমে আসুন। মানুষ আপনার দিকে তাকিয়ে আছে। জনগণের মনোভাব বুঝুন। 

আজকে প্রশ্ন আসছে, আওয়ামী লীগ তাদের লুটপাট দুর্নীতি থেকে রক্ষা পেতে যেকোনো উপায় ক্ষমতায় আসতে চায়। মানুষ পরিবর্তন চায়। জাতীয় ক্ষমতায় এসে সুশাসন প্রতিষ্ঠা করতে চায়।

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেন, আমরা চাই না দেশ শ্রীলঙ্কার মতো হোক। কিন্তু সরকার দেশকে সেদিকেই নিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন। বিশ্ববাজারে তেলের দাম যখন নিম্নমুখী, তখন হুট করে তেলের দাম বাড়ানো পুরোপুরি অযৌক্তিক। 

প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের বলেন, দুর্নীতি আর অর্থপাচারের কারনে রিজার্ভের টাকা গায়েব হয়ে গেছে। জনগণকে সব প্রশ্নের জবাব দিতে হবে। এসময় তিনি সরকারের প্রতি প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, কোথায় গেলো রিজার্ভের টাকা? সে প্রশ্নের জবাব দিতে হবে।

সরকার রাজনীতিকে ধ্বংসের পরিকল্পনা করছে বলেও অভিযোগ করেন জিএম কাদের। সামনের সময়কে ভয়াবহ উল্লেখ করে তিনি আরও বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে থাকতে হবে।

বিভি/এনএম/এজেড

মন্তব্য করুন: