• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

জামায়াতের সঙ্গে জোট ভাঙা নিয়ে মন্তব্য করলেন না ফখরুল

প্রকাশিত: ১৩:৪৯, ২৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
জামায়াতের সঙ্গে জোট ভাঙা নিয়ে মন্তব্য করলেন না ফখরুল

ফাইল ছবি

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেল করেছে বিএনপি। সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘বিএনপি আন্দোলন দেখে ভীত হয়ে ক্ষমতাসীনরা আবারো আক্রমন শুরু করেছে।’

সোমবার (২৯ আগস্ট) সকালে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে সংবাদ সম্মেলনে জামায়াত ইসলামী বাংলাদেশের সঙ্গে জোট ভাঙা নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি বিএনপির মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, ‘একদিকে সরকার বলছে, বিএনপির মিছিল মিটিং এ বাঁধা না দিতে, গ্রেফতার না করতে। অন্যদিকে কর্মসূচি নিয়ে মাঠে নামলেই হামলা চালাচ্ছে সরকারি দলের নেতা-কর্মীরা। বিভিন্ন জায়গায় পুলিশী নির্যাতনেরও অভিযোগ করেন, মির্জা ফখরুল। 

তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদ, তেলের দাম বাড়ানোর প্রতিবাদ ও ভোলায় বিএনপি দুই নেতাকে হত্যার প্রতিবাদে সারাদেশ যখন সোচ্চার। তখনই দেশের বিভিন্ন জায়গায় বিএনপি নেতাদের বাসায় হামলা চালানো হচ্ছে।

একদিকে বিএনপি নেতা-কর্মীদের ওপর হামলা নির্যাতন চালানো হচ্ছে অন্যদিকে উল্টো নির্যাতিতদের বিরুদ্ধে আবার মামলা দেয়া হচ্ছে। আওয়ামী লীগ মুখে এককথা বলে কাজে অন্যটা করে বলেও মন্তব্য করেন, বিএনপি মহাসচিব। 

সংবাদ সম্মেলনের শেষে মির্জা ফখরুল জানান, দেশব্যাপী চলমান কর্মসূচি আগামী সেপ্টেম্বর মাসের ১০ তারিখ পর্যন্ত চলবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: