• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

আবারও তত্ত্বাবধায়ক সরকারের আবশ্যকতা প্রমাণিত হলো: প্রিন্স

প্রকাশিত: ২১:৪৭, ১২ অক্টোবর ২০২২

আপডেট: ২২:১৩, ১২ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
আবারও তত্ত্বাবধায়ক সরকারের আবশ্যকতা প্রমাণিত হলো: প্রিন্স

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ১৫ অক্টোবর অনুষ্ঠিতব্য বিভাগীয় গণসমাবেশ সফল করার আহ্বান জানিয়ে বলেন, ব্যাপক জনগোষ্ঠীর অংশগ্রহণে ১৫ অক্টোবর জনগণ সরকারের বিরুদ্ধে গণঅনাস্থা প্রকাশ করবে।

বুধবার (১২ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ নগরীর ১৪ নং ওয়ার্ডের চরপাড়া, মেডিকেল কলেজ গেইটসহ বিভিন্ন স্থানে গণসংযোগ, প্রচার মিছিল, প্রচারপত্র বিতরণকালে ৩টি পথ সভায় এসব কথা বলেন।

এছাড়াও তিনি সকালে হরি কিশোর রায় রোডে বিএনপি কার্যালয়ে ময়মনসিংহ মহানগর, উত্তর, দক্ষিণ জেলা বিএনপি নেতৃবৃন্দ, বিকেলে স্থানীয় এক কমিউনিটি হলে ময়মনসিংহ বিভাগীয় শ্রমিক দলের জেলা প্রতিনিধি এবং সন্ধ্যায় পেশাজীবি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

এসব কর্মসূচিতে যোগ দিয়ে এমরান সালেহ প্রিন্স বলেন, আজ অনুষ্ঠিত গাইবান্ধার উপ নির্বাচনে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের আবশ্যকতা প্রমাণিত হয়েছে। বিএনপি বর্জন করা সত্বেও এই নির্বাচনে আওয়ামী লীগের ব্যাপক কারচুপি, সন্ত্রাসের কারণে গাইবান্ধার উপ-নির্বাচন বন্ধ করে দেয়ায় প্রমাণিত হয়েছে আওয়ামী লীগ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। তাদের অনুগত নির্বাচন কমিশন চক্ষু লজ্জা অথবা লোক দেখানোর জন্য উপ নির্বাচন বন্ধ করুক না কেন, প্রমাণিত হয়েছে, জনগণের ভোটাধিকার রক্ষা ও প্রতিষ্ঠা এবং সুষ্ঠু, শান্তিপূর্ণ নির্বাচন করতে তারা চরম ভাবে ব্যর্থ ও অক্ষম। নির্দলীয়, নিরপেক্ষ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের গ্রহণযোগ্যতা, প্রয়োজনীয়তা আবারও প্রমাণিত হলো ।

এছাড়াও বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন আজ ময়মনসিংহ নগরীর ১ ওয়ার্ডের গলগোন্ডা বাজার, ২ নং ওয়ার্ডের পুলিশ লাইন ৩ ওয়ার্ডেরও কাচিঝুলি মোড় শরীফুল আলম ৮ নং ওয়ার্ডের ছোট বাজার, বড় বাজার, ৩০ নং ওয়ার্ডের ইঞ্জিনিয়ারিং কলেজ মোড়,রহমতপুরসহ বিভিন্ন স্থানে গণ সংযোগ ও প্রচারপত্র বিতরণ করেন।

ময়মনসিংহ নগরীর ৩৩ টি ওয়ার্ডে এবং জেলার প্রতিটি উপজেলা ও ইউনিয়নে বিএনপি ও অঙ্গ সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা আজ গণসংযোগ, প্রচারপত্র বিতরণ, প্রচার মিছিল, কর্মীসভা, প্রস্তুতি সভায় যোগ দিয়ে জনসাধারণের প্রতি ১৫ অক্টোবর ময়মনসিংহ বিভাগীয় গণসমাবেশে যোগ দেওয়ার আহ্বান জানান । 

এসব কর্মসূচিতে ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, ময়মনসিংহ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, আলগীর মাহমুদ আলম, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার , মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড.এম এ হান্নান খান, মাহবুবুল আলম, বিভাগীয় শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক আবদুস সোবহান, পেশাজীবী নেতা
অধ্যাপক আবদুল বারী, অধ্যাপক আবদুল কুদ্দুস, আনোয়ারুল আজিজ টুটুল, আইয়ুব আলী, অধ্যাপক আবুল হাশেম প্রমুখ উপস্থিত ছিলেন ।

বিভি/এজেড

মন্তব্য করুন: