• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

জামায়াতে ইসলামীর ৫ নেতাকর্মী রিমান্ডে

বাসস

প্রকাশিত: ২০:১৪, ১ নভেম্বর ২০২২

আপডেট: ২০:২২, ১ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
জামায়াতে ইসলামীর ৫ নেতাকর্মী রিমান্ডে

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতারকৃত জামায়াতে ইসলামীর ৫ নেতাকর্মীকে দু’দিনের রিমান্ডে নেয়া হয়েছে। মঙ্গলবার (১ নভেম্বর) তাদেরকে ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। যাত্রাবাড়ী থানার মামলায় তাদের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ডের আবেদন করেন পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট সহিদুল ইসলাম তাদের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার (৩১ অক্টোবর) সন্ধ্যায়  যাত্রাবাড়ী থানার কোনাপাড়া ফার্মের মোড় রহমতপুর ইমন হাউজের নিচ তলায় গোপন বৈঠক থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- জামায়াতে ইসলামী মহানগরী শুরা সদস্য ও যাত্রাবাড়ী থানা আমির মো. শাহজাহান খান, মহানগরী শুরা সদস্য ও যাত্রাবাড়ী থানা সেক্রেটারি আলাউদ্দিন আল আজাদ, থানা কর্মপরিষদ সদস্য ও ৬২ দক্ষিণ ওয়ার্ড সভাপতি এবং যাত্রাবাড়ী থানা বায়তুল মাল সম্পাদক মো. মোশারফ হোসেন, ৬২ দক্ষিণ ওয়ার্ড বায়তুল মাল সেক্রেটারি মো. দেলোয়ার হোসেন এবং ৬৫ ওয়ার্ড অটোরিক্সা শ্রমিক ইউনিট সভাপতি মো. আব্দুর রহমান ফরায়েজী।

ডিএমপি'র যাত্রাবাড়ী থানার ওসি মো. মাজহারুল ইসলাম জানান, তাদের কাছ থেকে জামায়াতে ইসলামের বিভিন্ন উগ্রপন্থি বই ও লিফলেট জব্দ করা হয়েছে।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় যাত্রাবাড়ী থানা পুলিশ জানতে পারে যে, কোনাপাড়া ফার্মের মোড় রহমতপুর ইমন হাউজের নিচ তলায় বাংলাদেশ জামায়াত ইসলামের বেশ কিছু নেতাকর্মী গোপনে বৈঠক করছেন। এমন সংবাদের ভিত্তিতে যাত্রাবাড়ী থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে  জামায়াত ইসলামের ৫ নেতাকর্মীকে গ্রেফতার করতে সক্ষম হয়।  পরে তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন: