• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বেগম খালেদা জিয়ার সম্মানে সিলেটের সমাবেশমঞ্চেও ফাঁকা চেয়ার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫৭, ১৯ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
বেগম খালেদা জিয়ার সম্মানে সিলেটের সমাবেশমঞ্চেও ফাঁকা চেয়ার

সিলেটে বিএনপির সপ্তম বিভাগীয় গণসমাবেশেও দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার সম্মানে ফাঁকা চেয়ার রাখা হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) বেলা ১১টায় সমাবেশ শুরু করেছেন বিএনপির নেতাকর্মীরা। নির্ধারিত সময়ের ৩ ঘণ্টা আগেই সমাবেশ শুরু হয়েছে। 

ইতোমধ্যে দলটির কেন্দ্রীয় নেতারা সমাবেশ মঞ্চে আসতে শুরু করেছেন। দুর্নীতির মামলায় দণ্ডিত সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পেলেও সক্রিয় রাজনীতি থেকে দূরে রয়েছেন। 

সকালে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে গিয়ে দেখা যায়, মঞ্চের মাঝখানে বড় একটি চেয়ার রাখা হয়েছে দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য। চেয়ারের ওপর বেগম জিয়ার ছবি রাখা হয়েছে। ওই চেয়ারের দুই পাশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীসহ অন্য নেতাদের চেয়ার রাখা হয়েছে। 

আব্দুল কাইয়ুম চৌধুরী জানিয়েছেন, দুপুরের পর সমাবেশের কার্যক্রম শুরু হবে। তখন খালেদার জিয়ার চেয়ারটি ফাঁকা থাকবে। দলীয় চেয়ারপারসনের প্রতি সম্মান প্রদর্শনপূর্বক এই চেয়ার রাখা হয়েছে বলে জানান তিনি। মোট ৫৬ জন সমাবেশে বক্তব্য দেবেন বলে জানান তিনি।

মঞ্চে টানানো ব্যানারে রয়েছে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবি।
 

বিভি/এইচএস

মন্তব্য করুন: