• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সিলেট পর্ব শেষে আজ আবার ঢাকায় ফিরছে বিপিএল

প্রকাশিত: ০৮:৫১, ৬ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
সিলেট পর্ব শেষে আজ আবার ঢাকায় ফিরছে বিপিএল

সিলেট পর্ব শেষে আবারো ঢাকায় ফিরছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ- বিপিএল টি-টোয়েন্টি। মিরপুর স্টেডিয়ামে মঙ্গলবার দুপুর দেড়টায় দুর্দান্ত ঢাকার মুখোমুখি হবে শীর্ষে থাকা রংপুর রাইডার্স। সন্ধ্যা সাড়ে ৬টার ম্যাচে লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং ফরচুন বরিশাল।

বিপিএল এ প্রথম পর্বে ৪২ ম্যাচের মধ্যে হয়েছে ২০ ম্যাচ। ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে সাকিব-সোহানের রংপুর। একম্যাচ কম খেলে ৮ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থেকে খুলনা টাইগার্স দ্বিতীয় স্থানে। ৬ ম্যাচে ৮ পয়েন্ট, চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অবস্থান তৃতীয় এবং চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৫ ম্যাচে ৬ পয়েন্ট, চতুর্থ স্থানে থেকে নকআউট স্টেজের আশা বাঁচিয়ে রেখেছে। আর তারকা সমৃদ্ধ দল তামিম ইকবাল, মুশফিক রহিম এবং মাহমুদুল্লার ফরচুন বরিশাল ৬ ম্যাচে ৬ পয়েন্ট, পঞ্চম স্থানে থেকে টুর্নামেন্টে টিকে আছে। তবে দূর্দান্ত ঢাকা ও সিলেট সিক্সসার্স মাত্র এক ম্যাচে জয় পাওয়ায়, তাদের নকআউট স্টেজে খেলার সম্ভবনা কঠিনই। এবার এ পর্যন্ত দু'জন ব্যাটার দুশ'র উপর রান করেছেন। বরিশালের মুশফিক রহিম সর্বোচ্চ ২২৯ রান এবং এক ম্যাচ কম খেলে রংপুরের বাবর আজম করেছেন ২০৪। বোলিংয়ে ৩ জন সর্বোচ্চ ১০ উইকেট করে নিয়েছেন। তারা হলেন রংপুরের মাহেদী হাসান, ঢাকার শরিফুল ইসলাম এবং সিলেটের জিম্বাবুয়ান বাঁহাতী পেসার রিচার্ড নাগ্রাভা। 

এদিকে পিএসএল এর কারনে বিপিএল ছাড়ছেন বাবার আজম, মোহাম্মদ রেজওয়ান সহ পাকিস্তানী এবং ওয়েস্ট ইন্ডিজের বেশ কয়েকজন ক্রিকেটার। তাদের স্থানে বিদেশী ক্রিকেটাররা এলেও তাতে আকর্ষণ হারাতে পারে বিপিএল।

বিভি/এমএফআর

মন্তব্য করুন: