• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শ্রীলংকা সিরিজে টেস্ট খেলতে না চাওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন সাকিব

প্রকাশিত: ২৩:৪৭, ৯ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২৩:৪৮, ৯ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
শ্রীলংকা সিরিজে টেস্ট খেলতে না চাওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন সাকিব

বিপিএলের পর শ্রীলংকার বিপক্ষে টেস্ট খেলবে বাংলাদেশ। ওই সিরিজে লঙ্কানদের বিরুদ্ধে টেস্ট খেলতে না চাওয়ার গুঞ্জন উড়িয়ে দিয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। ৪ মার্চ থেকে শুরু হবে লংকানদের বিপক্ষে টাইগারদের পূর্ণাঙ্গ সিরিজ। সিলেটে তিনটি টোয়েন্টি ও চট্টগ্রামে হবে তিনটি ওয়ানডে। দুই টেস্টের একটি সিলেটে এবং দ্বিতীয়টি হবে চট্টগ্রামে। 

এছাড়া মুমিনুলের মতো অভিজ্ঞ ক্রিকেটারের বিপিএলে ফেরাটা রংপুর রাইডার্সের জন্য বড় সহায়ক হবে মনে করেন তিনি। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) একটি বাণিজ্যিক অনুষ্ঠানে একথা বলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। 

কাগজে-কলমে বাংলাদেশের তিন ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসান। তবে বিশ্বকাপের পর জাতীয় নির্বাচনের ব্যস্ততা ও ইনজুরির কারণে খেলতে পারেনি কিউইদের বিপক্ষে। 

বিপিএল দিয়ে মাঠে ফিরে খেলছেন রংপুর রাইডার্সের হয়ে। এরই মাঝে পরেছেন চোখের সমস্যায়। শুক্রবার একটি বাণিজ্যিক হোটেলের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন সাকিব। হোটেলটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। শ্রীলঙ্কা সিরিজ নিয়ে এখনই কিছু ভাবেননি সাকিব। গুঞ্জন আছে খেলবেন না টেষ্ট, তবে তা উড়িয়ে দিলেন সাকিব। 

দুই মৌসুম পর বিপিএলে দল পেয়েছেন টেস্ট স্পেশালিস্টের তকমা পাওয়া মুমিনুল। বিপিএলের মাঝেই তাকে দলে নিয়েছে রংপুর রাইডার্স। জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটারের অর্ন্তভুক্তি দলের জন্য সহায়ক হবে মনে করেন সাকিব।  

কদিন আগেই জাতীয় নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সাকিব। বেড়েছে ব্যস্ততা। এমন অবস্থায় তিন ফরম্যাটের ক্রিকেট চালিয়ে যেতে পারবেন কিনা তিনি, সে উত্তর জানার অপেক্ষা শ্রীলঙ্কা সিরিজ পর্যন্ত। 

বিভি/এজেড

মন্তব্য করুন: