• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আইপিএল অভিষেকেই মায়াঙ্কের গতির ঝড়, জয় পেল লখনৌ

প্রকাশিত: ১১:০৫, ৩১ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
আইপিএল অভিষেকেই মায়াঙ্কের গতির ঝড়, জয় পেল লখনৌ

আউট হয়ে ফিরে যাচ্ছেন শিখর ধাওয়ান (বায়ে), উল্লাসিত অভিষিক্ত মায়াঙ্ক যাদব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ- আইপিএলে অভিষেকেই গতির ঝড় তুললেন ভারতীয় তরুণ পেসার মায়াঙ্ক যাদব। উইকেট নিলেন তিনটি। এতে করে লখনৌ সুপার জায়ান্টসও আইপিএলে স্বাদ নিলো প্রথম জয়ের। 

শনিবার (৩০ মার্চ) রাতে ঘরের মাঠে লখনৌ-এর দেওয়া ২০০ রানের টার্গেটে পাঁচ উইকেটে ১৭৮-এ শেষ হয় পাঞ্জাব কিংসের ইনিংস। টস জিতে ব্যাটিংয়ে নেমে কুইন্টন ডি ককের ৩৮ বলে ৫৪, অধিনায়ক নিকোলাস পুরানের ২১ বলে ৪২ ও ক্রুনাল পান্ডিয়ার ২২ বলে অপরাজিত ৪৩ রানে ৮ উইকেটে ১৯৯ স্কোর গড়ে লখনৌ। 

পাঞ্জাবের বোলিংয়ে পেসার স্যাম কুরান তিন উইকেট নেন। রান তাড়ায় পাঞ্জাব বিনা উইকেটে ৮৮-তে পৌঁছার পর ইনিংসের দশম ওভারে ষষ্ঠ বোলার হিসেবে মায়াঙ্ক যাদবকে আক্রমণে আনেন লখনৌ অধিনায়ক। অভিষেকে এই ফাস্ট বোলার ১৫০ কিলোমিটার গতি তোলেন। 

পাঞ্জাবের অধিনায়ক শিখর ধাওয়ান ও জনি বেয়ারস্টো একটি করে বাউন্ডারিতে ১০ রান নেন। নিজের পরের ওভারে প্রথম বলেই ১৫৫ দশমিক ৮ কিলোমিটার গতি তোলেন ২১ বছরের মায়াঙ্ক। এবার বেয়ারস্টোকে ফিরিয়ে ১০২ রানের জুটি ভাঙ্গেন। ২৯ বলে ৪২ করে ডিপ মিড-উইকেটে ধরা পড়েন ইংলিশ ওপেনার। 

নিজের তৃতীয় ও চতুর্থ ওভারেও শিকার ধরেন ভারতীয় ফাস্ট বোলার। প্রাভসিমরান সিং ও জিতেশ শর্মা ক্যাচ দিয়ে ফেরেন। দিল্লিতে জন্ম নেওয়া মায়াঙ্ক চার ওভারে ২৭ রানে তিন উইকেট নিয়ে অভিষেকেই ম্যাচসেরার পুরস্কার জেতেন। ধাওয়ান ৫০ বলে ৭০ ও লিয়াম লিভিংস্টোন ১৭ বলে অপরাজিত ২৮ করে হারের ব্যবধান ২১ রানে কমিয়ে আনেন। 

বিভি/এজেড

মন্তব্য করুন: