• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নেইমারকে নিয়ে দুঃসংবাদ দিলেন ব্রাজিল দলের চিকিৎসক

প্রকাশিত: ২৩:৫৩, ১৭ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
নেইমারকে নিয়ে দুঃসংবাদ দিলেন ব্রাজিল দলের চিকিৎসক

খুব সহসাই মাঠে ফেরা হচ্ছে না ব্রাজিল ফুটবলের পোস্টারবয় নেইমারের। আসন্ন কোপা আমেরিকাতেও খেলা হচ্ছে না তার। দীর্ঘদিন ধরে নেইমারকে ছাড়াই খেলছে সৌদি ক্লাব আল হিলাল। কিন্তু ঠিক কবে মাঠে নামবেন নেইমার? কবে হবেন সুস্থ? এমন প্রশ্ন ঘুরছে সবখানে। তাদের উত্তরে একটু দুঃসংবাদই দিয়েছেন ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার। তিনি জানিয়েছেন নেইমারের মাঠে ফিরতে এখনো দেরি হবে।

লম্বা সময় ধরে মাঠের বাইরে আছেন নেইমার জুনিয়র। গত বছরের ১৬ অক্টোবরবিশ্বকাপ বাছাইয়ে উরুগুয়ের বিপক্ষে খেলার সময় চোটে পড়েন। বাঁ-হাঁটুর অ্যান্টেরিয়ার ক্রুসিয়েট লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় অস্ত্রোপচার করাতে হয় নেইমারকে। হাসপাতালে ছিলেন দীর্ঘদিন।

গত ডিসেম্বরে নেইমারের কোপা আমেরিকায় না থাকার বিষয়টি নিশ্চিত করেন রদ্রিগো লাসমার। কিন্তু খুব দ্রুত নেইমার ফিরছে না বলে জানিয়েছেন এই ডাক্তার। তিনি জানান, আমরা এখনো নেইমারের পুনর্বাসনের অর্ধেক সময়েও আসিনি। আমরা ৯ কিংবা ১০ মাসের তার ফিজিওথেরাপি সম্পন্ন করব, তখনই শুধু আমরা তার মাঠে ফেরার সময় নিয়ে নিশ্চিতভাবে কিছু বলতে পারব।

এদিকে চলতি মাসেই ব্রাজিলের প্রীতি ম্যাচ রয়েছে। আবার কোপা আমেরিকা রয়েছে। সব মিলিয়ে নেইমারকে ছাড়া অনেকগুলো ম্যাচ খেলতে হচ্ছে ব্রাজিলকে। ভরসা রাখতে হচ্ছে তরুণদের উপরই।

বিভি/এজেড

মন্তব্য করুন: