• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

যে কারণে শিরোপাজয়ী নারী দলকে বরণ করতে যাবেন না সালাউদ্দিন

প্রকাশিত: ১৮:০৬, ২০ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
যে কারণে শিরোপাজয়ী নারী দলকে বরণ করতে যাবেন না সালাউদ্দিন

নেপালের মাটি থেকে ইতিহাস গড়ে দেশে ফেরার প্রহর গুনছে বাংলাদেশ নারী দলের ফুটবলাররা। বিশাল এক সংবর্ধনা জানানোর প্রস্তুতিও নিচ্ছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। কিন্তু এতোসব আয়োজনের ভিড়েও থাকছেন না বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন।

সাফ ফুটবলের শিরোপা নিয়ে আগামীকাল বুধবার দেশে ফিরছে জাতীয় নারী দল। তাদেরকে বরণ করতে প্রস্তুত করা হচ্ছে ছাদ খোলা দ্বিতল বাস। সেই বাসে করেই মেয়েরা ট্রফি নিয়ে ঢাকা শহর প্রদক্ষিণ করবে। কিন্তু মেয়েদের বরণ করতে কাল বিমানবন্দরে যাচ্ছেন না বাফুফে সভাপতি। তিনি নিজেই এ তথ্যটি জানিয়েছেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বাফুফে কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বাফুফে সভাপতি জানান, বুধবার নারী দলকে রিসিভ করতে এয়ারপোর্টে যাবে বাফুফের নির্বাহী কমিটি। সঙ্গে থাকবেন ক্রীড়া প্রতিমন্ত্রী। আরো অনেকেই যাবে। আমি দলকে রিসিভ করব এখানে।

বিমানবন্দরে না যাওয়ার দুটি কারণ দেখিয়েছেন কাজী সালাউদ্দিন। তিনি বলেন, ‘আমি যদি ওখানে যাই, তাহলে সাংবাদিকরা আমাকে নানা প্রশ্ন করবে এতে আমাদের মেয়েরা যে লাইমলাইট পেত, সেটা ভাগ হয়ে যাবে। এ কারণে আমি যাবো না। আরেকটা ব্যাপার হলো এটা প্রেসিডেন্টেরও দিন না, সেক্রেটারিরও দিন না, ভাইস প্রেসিডেন্টেরও দিন না। এটা মেয়েদের দিন। আমি চাই মেয়েরা এক্সক্লুসিভলি মিডিয়ার আদরটা পাক। ওদের এটা প্রাপ্য।

বিভি/এজেড

মন্তব্য করুন: