• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

টস হেরে ব্যাটিংয়ে চট্টগ্রাম, তামিমদের একাদশে ডেভিড মিলার

প্রকাশিত: ১৩:১৫, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৩:২২, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
টস হেরে ব্যাটিংয়ে চট্টগ্রাম, তামিমদের একাদশে ডেভিড মিলার

শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্লে-অফ পর্ব। তিন দলের বিদায়ের পর খেলছে চার দল। সেখান থেকে একটি দলের বিদায় নিশ্চিত হবে আজ। এই সমীকরণ সামনে নিয়ে বিপিএলের এলিমিনেটরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে তামিম ইকবালের ফরচুন বরিশাল। 

মিরপুরের হোম অব ক্রিকেটে দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচে বরিশালের একাদশে রয়েছেন দক্ষিণ আফ্রিকার হার্ড হিটার ব্যাটার ডেভিড মিলার। 

ফাইনালে উঠার লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই কোনো দলের কাছে। হারলেই বিদায়, কিন্তু জিতলেও ফাইনাল নিশ্চিত নয়। দ্বিতীয় কোয়ালিফায়ারে হেরে যাওয়া দলের বিরুদ্ধে খেলতে হবে ফাইনাল নিশ্চিতের জন্য।

এই ম্যাচে চলতি বিপিএলে প্রথমবারের মতো ফরচুন বরিশালের হয়ে মাঠ মাতাবেন প্রোটিয়া তারকা ব্যাটার ডেভিড মিলার। এছাড়াও বরিশাল দলে সুযোগ পেয়েছেন ইংলিশ পেসার জেমস ফুলার। বাদ পড়েছেন দুই পাকিস্তানি ক্রিকেটার আহমেদ শেহজাদ এবং আকিফ জাভেদ।

চট্টগ্রাম একাদশ: শুভাগত হোম, তানজিদ হাসান তামিম, জস ব্রাইন, রোমারিও শেফার্ড, সৈকত আলী, চার্লস ব্রুস, নিহাদুজ্জামান, আল-আমিন হোসেন, সালাউদ্দীন শাকিল, ইমরানুজ্জামান ও বিল্লাল খান।
 
বরিশাল একাদশ: তামিম ইকবাল, ডেভিড মিলার, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, জেমস ফুলার, কাইল মেয়ার্স, তাইজুল ইসলাম, ওবেদ ম্যাককয় ও মোহাম্মদ সাইফুদ্দীন।

বিভি/এজেড

মন্তব্য করুন: