• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

যে কারণে একাদশে না থেকেও ব্যাটিং করছেন তানজিদ তামিম

প্রকাশিত: ১৬:২১, ১৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
যে কারণে একাদশে না থেকেও ব্যাটিং করছেন তানজিদ তামিম

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের শেষ ওয়ানডেতে একাদশে ছিলেন না তানজিদ তামিম। কিন্তু ব্যাটিংয়ে নেমেছেন এবং দলের হালও ধরেছেন। এনামুল হক বিজয়ের সাথে ওপেনিং করতে নামার কথা ছিল সৌম্য সরকারের। কিন্তু ফিল্ডিংয়ের সময় পায়ে চোট পেয়ে উঠে গেছেন মাঠ থেকে। আর ফিরতে পারেননি। ব্যাটিংয়ে তাই তার কনকাশন বদলি হিসেবে নামাতে হয়েছে তানজিদ হাসান তামিমকে। নেমেই ফিফটি হাঁকিয়ে দলের রান বাড়াচ্ছেন।

ফিল্ডিংয়ের সময় আহত হয়ে স্ট্রেচারে মাঠ ছাড়ছেন মুস্তাফিজ। ছবি- ক্রিকইনফো

ম্যাচের সময় মনে হয়েছে ফিল্ডিংয়ে চোট পায়ে লেগেছে মনে হলেও পরে বিসিবি সূত্রে জানা গেছে, সে সময় কাঁধে লাগার পর কনকাশনের লক্ষণ আছে তার। মাঠে নামার পর শ্রীলঙ্কান খেলোয়াড়দের অবশ্য আম্পায়ারদের সঙ্গে কথা বলতে দেখা গেছে। হাসপাতালে নেওয়া হচ্ছে ফিল্ডিংয়ের সময় এনামুলের সঙ্গে সংঘর্ষের পর মাঠ ছাড়া জাকের আলী অনিককে। সৌম্যর বদলি হিসেবে ফিল্ডিংয়ে নেমেছিলেন তিনি।

ফিল্ডিংয়ে আনামুল হক বিজয়ের সাথে সংঘর্ষে আহত হন জাকের আলী।

দ্বিতীয় ইনিংসে মাঠে নেই আম্পায়ার রিচার্ড কেটেলবোরোও। প্রথম ইনিংসে একটু খোঁড়াচ্ছিলেন। জানা গেছে, অতিরিক্ত গরমে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। অন ফিল্ড আম্পায়ার হিসেবে শরফুদ্দৌলার সঙ্গে এসেছেন রিজার্ভ আম্পায়ার তানভীর আহমেদ। ফিল্ডিংয়ের সময় ব্যথা পেয়ে মাঠ ছেড়েছেন মুস্তাফিজুর রহমানও। 

বিভি/এজেড

মন্তব্য করুন: