• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অভিমান ভেঙে পাকিস্তানের হয়ে আবারও মাঠে ফিরছেন আমির

প্রকাশিত: ১২:১৩, ২৫ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
অভিমান ভেঙে পাকিস্তানের হয়ে আবারও মাঠে ফিরছেন আমির

অভিমানে মোহাম্মদ আমিরের আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলার পর কেটে গেছে তিন বছর। এই সময়ে তাকে ফেরানোর দাবি কম ওঠেনি পাকিস্তান ক্রিকেটে। অবশেষে টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে অবসর ভাঙ্গার ঘোষণাটা দিয়েই দিলেন ৩১ বছরের এই বাঁ-হাতি পেস বোলার। 

রবিবার (২৪ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সিদ্ধান্তের কথা জানিয়েছেন মোহাম্মদ আমির।

আসছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার লক্ষ্যে অবসর ভাঙ্গার ঘোষণা দিয়েছেন পাকিস্তানের সাবেক পেস বোলার। জীবনের বাস্তবতা এমনই, যেখানে মাঝেমধ্যে সিদ্ধান্তগুলো পুনর্বিবেচনা করতে হয়। পাকিসন্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে ইতিবাচক আলোচনার পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার এই সিদ্ধান্ত তার।

দেশের জন্য এটি করেতে চান। কারণ এটা ব্যক্তিগত চাওয়া-পাওয়ার উর্ধ্বে। সবুজ জার্সি গায়ে জড়িয়ে দেশের সেবা করা সবসময়ই তার সবচেয়ে বড় আকাঙ্খা ছিলো এবং ভবিষ্যতেও থাকবে। বলেছেন, ২০০৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখা আমির। 

২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া এই তারকা পেসারের পাকিস্তানের হয়ে সবশেষ ম্যাচ ছিলো ওই বছর আগস্টে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে। আগামী জুনে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের বৈশ্বিক আসর। এই টুর্নামেন্টে চোখ রেখে পাকিস্তানের স্পিনিং অলরাউন্ডার ইমাদ ওয়াসিমও ফেরার ঘোষণা দিয়েছেন।  

বিভি/এজেড

মন্তব্য করুন: