• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

টেস্ট দলে ফেরার আগে ব্যাটে-বলে জ্বলে উঠলেন সাকিব

প্রকাশিত: ২১:৫৪, ২৭ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
টেস্ট দলে ফেরার আগে ব্যাটে-বলে জ্বলে উঠলেন সাকিব

চট্টগ্রাম টেস্টে খেলবেন সাকিব আল হাসান, এটা পুরোনো কথা। তবে সাকিবকে নিয়ে নতুন কথা হচ্ছে, অলরাউন্ড পারফরম্যন্সে প্রিমিয়ার লিগে ম্যাচ সেরা হয়ে টেস্টের প্রস্তুতিটা সেরেছেন এই মাস্টারক্লাশ। বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব। বাংলাদেশ দলের জন্য খুব গুরুত্বপূর্ণ ক্রিকেটার। তার মাঠে থাকাই দলে জন্য  বড় সাপোর্ট।

বিপিএল টি-টোয়েন্টির পর কিছু দিন ক্রিকেট থেকে দূরে ছিলেন সাকিব। সংসদ সদস্য নির্বাচিত হওয়ায়, এলাকার উন্নয়ন সহ ক্রিকেটের বাইরে নানা করজেই বেশী সময় দিয়েছেন। তবে শ্রীলংকার বিপক্ষে নিজেই টেস্ট খেলার আগ্রহ দেখিয়েছেন এবং সেজন্য ঢাকা প্রিমিয়ার লিগে খেলে প্রস্তুতি নিয়েছেন। 

বুধবার বিকেএসপিতে প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ৬৫ বলে ৫৩ রানের দারুন এক ইনিংস খেলেছেন। এরপর বল হাতে নিয়েছেন ২ উইকেট।  দ্বিতীয় টেস্টে মাঠে নামার আগেই ডিপিএল এ ম্যাচ সেরা হয়ে নিজের আত্মবিশ্বাস বাড়িয়ে নিলেন সাকিব। 

বৃহস্পতিবার সকালেই চট্টগ্রামে দলের অনুশীলনে যোগ দিবেন সাকিব। তার সাথে সকালে একই ফ্লাইটে চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন পেসার হাসান মাহমুদও। এক বছর পর টেস্ট খেলবেন সাকিব। শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে ১-০'তে পিছিয়ে টাইগাররা। সিরিজে সমতা আনতে সাকিবের সাপোর্ট গুরুত্বপূর্ণ দলের জন্য। এদিকে সিলেট থেকে চট্টগ্রাম পৌঁছেছেন বাংলাদেশ দলের অন্য ক্রিকেটাররা।      

বিভি/এজেড

মন্তব্য করুন: