• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মুশফিকের ‘মাশা আল্লাহ’ লেখা ওই ছবির ঘটনা কী?

প্রকাশিত: ১৮:১৭, ২৬ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
মুশফিকের ‘মাশা আল্লাহ’ লেখা ওই ছবির ঘটনা কী?

চলছে ঢাকা প্রিমিয়ার লিগের আসর। বিতর্ক আর সমালোচনার মাঝেই এগিয়ে চলছে টুর্নামেন্ট। অনুপোযোগী মাঠ, বাজে আম্পায়ারিং নিত্যদিনের ঘটনা। এসবের মধ্যে নতুন করে ঘি ঢেলেছেন জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম। বিতর্কিত একটি আউটের ছবি পোস্ট করে সেখানে ক্যাপশন লিখেছেন ‘মাশা আল্লাহ’। কিন্তু কি ঘটেছিল ওই ক্যাচের সময়?

গতকাল মিরপুরে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে ৩১৮ রানের লক্ষ্যে ব্যাটিং করছিল প্রাইম ব্যাংক। ইনিংসের ৩৪তম ওভারে অফ স্পিনার নাঈম হাসানের বলে ডিপ মিডউইকেটে ক্যাচ তুলে দেন মুশফিক। ডাইভ দিয়ে সীমান্তে দুর্দান্ত ক্যাচ নেন আবু হায়দার। ওই ক্যাচের সময় আবু হায়দারের জুতা বাউন্ডারি লাইন টাচ করেছে কি না তা নিয়ে তৈরি হয় বিতর্ক। ছক্কা নাকি আউট এ বিতর্কে প্রায় ১০ মিনিট খেলা বন্ধ থাকে। শেষ পর্যন্ত ১০ রানে আউট দেয়া হয় মুশফিককে।

ম্যাচের ওই দৃশ্যের ফুটেজ স্ক্রিনশট নিয়ে আজ নিজের টাইমলাইনে পোস্ট করেন মুশফিক। সেখানে ক্যাপশন লেখেন ‘মাশা আল্লাহ’ । তাতে লাল বৃত্ত দিয়ে আবু হায়দারের পায়ের কাছে মার্ক করে দিয়েছেন তিনি। এর সঙ্গে ‘স্যালুট’ দেওয়ার তিনটি ইমোজিও জুড়ে দেন। এ নিয়েও চলছে সমালোচনা। 

এদিকে মুশফিকের ওই পোস্টে আবার কমেন্ট করেছেন প্রাইম ব্যাংকের পেসার রুবেল হোসেন। তিনি লিখেছেন, ‘খুবই দুঃখজনক ভাই।’ রুবেলের কমেন্টেও পাল্টা কমেন্টের বন্যা বয়ে গেছে। 

ম্যাচের ওই ঘটনা এমন বিতর্কের জন্ম দেয় যে ৩৩ রানে হারার পর প্রাইম ব্যাংকের কোনো খেলোয়াড় ম্যাচ শেষে মোহামেডানের কারও সঙ্গে হাত মেলাননি।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2