• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কোপা আমেরিকায় মেসির খেলা নিয়ে সুসংবাদ দিলেন কোচ

প্রকাশিত: ২১:৫৮, ২৭ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
কোপা আমেরিকায় মেসির খেলা নিয়ে সুসংবাদ দিলেন কোচ

২০ জুন যুক্তরাষ্ট্রে শুরু হবে ল্যাটিন আমেরিকান ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াই- কোপা আমেরিকা। সেখানে লিওনেল মেসি ও আনহেল ডি মারিয়াকে নিয়েই দল সাজাবে আর্জেন্টিনা, বিষটি নিশ্চিত করেছেন বিশ্বকাপ জয়ী কোচ লিওনেল স্কালোনি।

আর্জেন্টিনা এই টুর্নামেন্টে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। শুরু তাই নয় এরপর বিশ্বকাপও জিতেছে দলটি। সেখানে আসরের সেরা খেলোয়াড় হয়ে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে ৩৬ বছরের খরা কাটিয়েছেন মেসি-ডি মারিয়ারা।  কোপা আমেরিকার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে এল সালভাদরকে ৩-০ এবং কোস্টারিকাকে ৩-১ গোলে হারিয়েছে লিওনেল স্কালোনির দল। 

মেসিকে ছাড়া দুটি প্রস্তুতি ম্যাচের এই রেজাল্টে সন্তুষ্টি প্রকাশ করে স্কালোনি বলেছেন, কোপার জন্য ভালো প্রস্তুতিই হয়েছে দলের। এরপরই সংবাদ সম্মেলনে আর্জেন্টাই কোচ আরো জানিয়েছেন, কোপা আমেরিকায় মেসি ও ডি মারিয়ার খেলার কথা। 

স্কালোনি পরিষ্কার—করেই বলেছেন, এখন পর্যন্ত দুজন খেলোয়াড়ের কোপা আমেরিকার স্কোয়াডে থাকা নিশ্চিত। আর সেই দুজন যে আনহেল দি মারিয়া ও লিওনেল মেসি তা বলার অপেক্ষেই রাখে না। কারন আর্জেন্টাই সাংবাদিকরা কোচের কাছে এই দুজনের নামই জানতে চেয়েছেন। 

হ্যামস্ট্রিং ইনজুরির কারনে এই দুটি প্রস্তুতি ম্যাচ মেসি না খেললেও, দলের আরেক অভিজ্ঞ ফুটবলার ডি মারিয়া কোস্টারিকার বিপক্ষে খেলেছেন এবং গোলও করেছেন। 

বিভি/এজেড

মন্তব্য করুন: