• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

দি মারিয়ার পরিবারকে হত্যার হুমকিদাতারা গ্রেপ্তার

প্রকাশিত: ১২:৪৫, ২৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
দি মারিয়ার পরিবারকে হত্যার হুমকিদাতারা গ্রেপ্তার

আনহেল দি মারিয়ার পরিবারের সদস্যকে মেরে ফেলার হুমকিদাতাদের গ্রেপ্তার করেছে আর্জেন্টিনার ফেডারেল পুলিশ। কয়েক দিন আগে নিজের জন্মশহর রোজারিওতে দুর্বৃত্তদের হুমকি পান আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই উইঙ্গার। 

এই হুমকি দেওয়ার মূল হোতার নাম পাবলো আকোত্তো। মাদক চোরাচালানের ব্যাপারে তার বিরুদ্ধে তদন্ত চলছে। হুমকি দেওয়ায় তাকে সহযোগিতা করেছেন সারা বেলেন গুতিরেজ ও গ্যাব্রিয়েল ইসমায়েল পাস্তোরে। 

পাবলো আকোত্তো হুমকি দেওয়ার কথা স্বীকার করেছেন। আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, নিজ নিজ বাসা থেকে পালানোর সময় এই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

২৫ মার্চ সোমবার রাত আড়াইটায় অপরাধীরা গাড়িতে করে ফুনেস হিলস মিরাফ্লোরেস কান্ট্রি হাউসের সামনে হুমকিবার্তা ফেলে রেখে যান। ধূসর রঙের রেনাল্ট মডেলের সেই গাড়ি পরে সান্তা ফে পুলিশ রাস্তায় পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। ৩৬ বছরের দি মারিয়া খেলছেন বেনফিকায়। পর্তুগিজ ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ ফুরোবে এ বছরের ৩০ জুন। 

গত সপ্তাহে দি মারিয়া জানিয়েছিলেন, শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রালে খেলে ফুটবল ক্যারিয়ারের ইতি টানতে চান। সেই ঘোষণার পরই হুমকি পান দি মারিয়া। কোপা আমেরিকার প্রস্তুতিতে বুধবার লস অ্যাঞ্জেলেসে বিশ্ব চ্যাম্পিয়নরা তার অধিনায়কত্বে ৩-১ প্রীতি ম্যাচ জেতে কোস্টারিকার বিপক্ষে।

বিভি/রিসি

মন্তব্য করুন: