• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

অবসর নিয়ে ভাবছেন না, সাফ জানালেন মেসি

প্রকাশিত: ১৪:২৬, ২৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
অবসর নিয়ে ভাবছেন না, সাফ জানালেন মেসি

ফাইল ছবি

যে যাই ভাবুক, যত কথাই উঠুক, নিওনেল মেসির কাছে সে সবের কোনো গুরুত্ব নেই। সরে দাঁড়ানোর মুহূর্তটি এলে নিজেই টের পাবেন এবং সিদ্ধান্ত নিতে কালক্ষেপণ করবেন না। জানিয়ে দিয়েছেন ৩৭ বছরের আর্জেন্টাইন ফুটবল মহাতারকা।  

‘যখন দলের সাহায্যে আসতে পারবো না, অবসর নিয়ে নেবো। সেই মুহূর্তটা কেমন হবে আমি জানি। বুঝতে পারবো যে, নিজেকে উপভোগ করছি না। সতীর্থদের কোনো সাহায্য করতে পারছি না। আমি ভীষণ আত্ম-সমালোচক। 

তিনি আরও বলেন, আমি জানি কখন আমি ভালো অবস্থায় থাকি, কখন খারাপ, কখন ভালো খেলি, কখন বাজে খেলি। যখন অনুভব করব পদক্ষেপটা নেওয়ার সময় এসেছে, বয়সের কথা না ভেবেই সেটা নেবো। ভালো অনুভব করলে, আমি সবসময় প্রতিদ্বন্দ্বিতা করতে চাই, কারণ আমি এটাই পছন্দ করি এবং জানি, সেটা কিভাবে করতে হয়। কাতার বিশ্বকাপে সবকিছু যদি ঠিকঠাক না চলতো, তাহলে আমি জাতীয় দল থেকে সরে দাঁড়াতাম। খেলাধুলার ক্যারিয়ারে সবকিছু অর্জনের ও স্বপ্ন পূরণের সৌভাগ্য হয়েছে আমার।

সত্যি বলতে, পেশাদার ফুটবলার হিসেবে ও ব্যক্তিগত জীবনে, পরিবার ও বন্ধুবান্ধব মিলিয়ে এর বেশি আমি চাইতে পারতাম না। সৃষ্টিকর্তা আমাকে যা দিয়েছেন, সেটা অনেক এবং আমি সবসময় তা উপভোগের চেষ্টা করি। আরও কিছুদিন খেলা চালিয়ে যাওয়ার আশা আমার, যেটা আমি পছন্দ করি।

বিভি/রিসি

মন্তব্য করুন: