• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মাত্র ১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশের ম্যাচ

প্রকাশিত: ১৮:০৮, ২৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
মাত্র ১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশের ম্যাচ

টেস্ট সিরিজের ট্রফি নিয়ে বাংলাদেশ ও শ্রীলঙ্কা দলের অধিনায়কের ফটোসেশন। ছবি- ক্রিকইনফো

টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের পর টেস্ট সিরিজে লড়ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা। প্রথম টেস্টে রীতিমত ধোলাই হয়েছে স্বাগতিক বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে আগামী শনিবার সকাল ১০টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে দুদল। এই টেস্টে বাংলাদেশের ম্যাচ দেখা যাবে মাত্র ১০০ টাকায়।

হোয়াইটওয়াশ এড়াতে শনিবার  দ্বিতীয় টেস্ট খেলতে নামবে শান্তবাহিনী চট্টগ্রাম টেস্ট শুরুর আগের দিন ও ম্যাচের দিন সকাল ৯টা ৩০ মিনিট থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত বিটাক মোড়ের কাছে সাগরিকা টিকিট কাউন্টারে পাওয়া যাবে টিকিট। 

বিসিবি এক বিবৃতি অনুযায়ী চট্টগ্রাম টেস্টের সর্বনিম্ন টিকিটের দাম ১০০ টাকা। সর্বনিম্ন ১০০ টাকায় ওয়েস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়। ক্লাব হাউজের টিকিটের দাম ৩০০ টাকা। আন্তর্জাতিক স্ট্যান্ডের টিকিটের দাম ৫০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে খরচ করতে হবে ১০০০ টাকা। এছাড়া রুফটপ হসপিটালিটি বক্সের টিকিটের দামও ১০০০ টাকা।

এর আগে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে জয় পায় শ্রীলংকা। আর তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জয় পায় বাংলাদেশ। সিলেটে প্রথম টেস্টে চরম ব্যাটিং বিপর্যয়ের কারণে ৫১১ রানের টার্গেঠ তাড়ায় ৩২৮ রানের বিশাল ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। 
 

বিভি/এজেড

মন্তব্য করুন: