• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

টেনিসকে বিদায় জানানোর আগে চমক চলছেই ড্যানিয়েল কলিন্সের

প্রকাশিত: ১৪:০০, ২৯ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
টেনিসকে বিদায় জানানোর আগে চমক চলছেই ড্যানিয়েল কলিন্সের

মেয়েদের মায়ামি ওপেন টেনিসে ড্যানিয়েল কলিন্সের চমক চলছেই। রুশ তারকা ইকাতেরিনা আলেক্সান্দ্রোভাকে হারিয়ে ফাইনালে উঠেছেন যুক্তরাষ্ট্রের অবাছাই খেলোয়াড়। শিরোপার লড়াইয়ে সাবেক গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন ইলিনা রিবাকিনাকে মোকাবেলা করবেন কলিন্স। 

চলতি মৌসুম শেষে টেনিস ব্যাট তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছেন ড্যানিয়েল কলিন্স। বিদায়ী মৌসুমে অন্তত একটি শিরোপা জয়ের প্রবল ইচ্ছা তার। শুক্রবার মায়ামি ওপেনের ফাইনালে উঠে সে পথেই আছেন ৩০ বছরের আমেরিকান টেনিস কন্যা। ফ্লোরিডার ডব্লিউটিএ ট্যুর টুর্নামেন্টে তার সেমিফাইনালে প্রতিপক্ষ ছিলেন আসরের ১৪তম বাছাই খেলোয়াড় রাশিয়ার ইকাতেরিনা আলেক্সান্দ্রোভা। 

গ্র্যান্ড স্ল্যাম ক্যারিয়ারে ২০২২ সালে অস্ট্রেলিয়ান ওপেন দিয়ে একবারই ফাইনাল খেলার স্বাদ নেওয়া কলিন্স দুর্দান্ত ফর্ম নিয়েই খেলা শুরু করেন। দুই সেটের কোনোটাতেই সুবিধা করতে পারেননি তার রুশ প্রতিপক্ষ। কলিন্সের জয় সরাসরি সেটে ৬-৩ ও ৬-২ গেমে। অন্য সেমিতে ২০২২ সালের উইম্বলডন চ্যাম্পিয়ন ও ২০২৩ সালের অস্ট্রেলিয়ান ওপেন ফাইনালিস্ট ইলিনা রিবাকিনার বিপক্ষে প্রবল প্রতিরোধ গড়েন ভিক্টোরিয়া আজারেঙ্কা। অস্ট্রেলিয়ান ওপেনে দু'বারের চ্যাম্পিয়ন ও ইউএস ওপেনে তিনবারের ফাইনালিস্ট বেলারুশ তারকাকে ২-১ সেটে হারান কাজাখস্তান কন্যা।

বিভি/টিটি

মন্তব্য করুন: