• NEWS PORTAL

  • রবিবার, ১২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ক্যাসিনো সাঈদের থেকে হকিকে বাঁচাতে পাপনের হস্তক্ষেপ চান আদেল

প্রকাশিত: ১৯:৪১, ২৮ এপ্রিল ২০২৪

আপডেট: ২০:১৪, ২৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
ক্যাসিনো সাঈদের থেকে হকিকে বাঁচাতে পাপনের হস্তক্ষেপ চান আদেল

হকি ফেডারেশনের জৌলুশ ফেরাতে ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপনের হস্তক্ষেপ চেয়েছেন হকি ফেডারেশনের সাবেক সদস্য তারেক এ আদেল। তিনি বলেন, ক্যাসিনো কেলেঙ্কারিতে অভিযুক্ত মমিনুল হক সাঈদ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকেই একের পর এক অনিয়ম শুরু হয়েছে। 

তারেক এ আদেল বলেন, হকি ফেডারেশনের যে নির্বাচন হয়েছে সেটা ছিলো অবৈধ। যে ব্যক্তি একটি ক্লাব পাড়ার একটি বাজে পরিবেশ থেকে এসেছে, যার সাথে ক্যাসিনো কেলেঙ্কারি জড়িত, সে যদি জাতীয় ফেডারেশনের সাধারণ সম্পাদক হন, তার থেকে কি আশা করা যায়।

অথচ এই হকিকে একসময় নেতৃত্ব দিয়েছেন, সাদেক ভাই, বশির চাচা, মমিন চাচা, খাজা রহমাতুল্লাহ, খন্দকার জামিল ভাই এবং সাজেদ এ এ আদেল ভাইরা। এখন আমি কেন কথা বলছি, আমার পরিবার সবসময়ই হকিকে প্যাট্রোনাইস করেছে। আমার চাচা হকির আন্তর্জাতিক আম্পায়ার ছিলেন। আমার আপন ভাই হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক ছিলেন, আমার বাবা ছিলেন সাবেক এমপি এবং ডেপুটি মেয়র জাহাঙ্গীর মোহাম্মদ আদেলও হকিকে আর্থিকভাবে সহযোগিতা করে গেছেন।

হকির এই সংগঠক বলেন, পত্রপত্রিকা ঘাটেন দেখবেন হকি ফেডারেশন এবং হকি খেলা নিয়ে কোন ধরণের অনিয়ম করা হয়েছে। মহামেডান, আবাহনী, মেরিনার্স ইয়াং, উষা ক্রীড়া চক্র, ওয়ারি ক্লাব এবং পুলিশ আছে-তাদের সবার সাথে আলোচনা করে হকির উন্নতি করা সম্ভব।

ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপনের দৃষ্টি আকর্ষণ করে তারেক এ আদেল বলেন, পাপন ভাই যদি পদক্ষেপ নেন তাহলে হকি ঘুরে দাঁড়াবে। ক্রিকেটের পর বিশ্বকাপে খেলার সম্ভাবনাময় খেলা হচ্ছে হকি। 

তিনি অভিযোগ করেন, পূর্বে যারা কাউন্সিল হতে চেয়েছে তাদের নমিনেশন ফর্ম ছিনতাই করে, জোরজবরদস্তি করে কাউন্সিলর হতে দেয়নি মমিনুল হক সাঈদ। নিজের অবস্থান শক্ত করতে সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরদের কাউন্সিলর করেছে। 

বিভি/এনএম

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2