• NEWS PORTAL

  • বুধবার, ১৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

১৮ মাস পর জাতীয় দলে ফিরলেন মোহাম্মদ সাইফউদ্দিন

প্রকাশিত: ১০:৫৫, ২৯ এপ্রিল ২০২৪

আপডেট: ১০:৫৬, ২৯ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
১৮ মাস পর জাতীয় দলে ফিরলেন মোহাম্মদ সাইফউদ্দিন

১৮ মাস পর জাতীয় দলে ফিরলেন মোহাম্মদ সাইফউদ্দিন। তার সাথে আফিফ হোসেন, পারভেজ ইমন, তানভীর ইসলাম এবং তানজিদ হাসান তামিম'কে নিয়েই জিম্বাবুয়ের বিপক্ষে ১৫ সদস্যের দল গড়েছে বাংলাদেশ।  ৩ মে থেকে চট্টগ্রামে শুরু হবে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ।

নাজমুল শান্তর নেতৃত্বে প্রথম তিন ম্যাচের জন্য এই দল।  বাংলাদেশ দলে একজন সিমিং অলরাউন্ডারের অভার মেটাতেই সাইফউদ্দিনের উপর ভরসা নির্বাচকদের। সাথে বিশ্বকাপের আগে দল নিয়ে শেষ পরীক্ষা-নিরীক্ষায় সুযোগ দেয়া হয়েছে আফিফ হোসেন, পারভেজ ইমন, তানভীর ইসলাম এবং তানজিদ হাসান তামিম'কে। তানজিদ এর আগে ওয়ানডে খেললেও, এই প্রথম টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ওপেনার পারভেজ দেশের হয়ে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি খেলেছেন ২০২২ সালে জিম্বাবুয়ে সফরে। আর সাইফউদ্দিন জাতীয় দলে সর্বশেষ খেলেছিলেন ২০২২ সালের অক্টোবরে। এরপরই ইনজুরিতে পড়েন এই অলরাউন্ডার। তবে প্রথম তিন ম্যাচের দলে রাখা হয়নি সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে। 
সাকিব ৩০ এপ্রিল এবং মুস্তাফিজ ২ মে দেশে ফিরবেন। 

শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়েছেন এনামুল হক বিজয়, তাইজুল ইসলাম ও মোহাম্মদ নাঈম শেখ। ইনজুরির কারণে দলে নেই সৌম্য সরকার ও আলিস আল ইসলাম।  দলের অন্য ক্রিকেটাররা হলেন লিটন দাস, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী, মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম।

বিভি/রিসি

মন্তব্য করুন: