• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ফিজকে হাতে রাখার কারণ জানালেন স্যামসন

প্রকাশিত: ১৫:৫৫, ২২ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২০:০০, ২২ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
ফিজকে হাতে রাখার কারণ জানালেন স্যামসন

ছবি: ফাইল

বড় রান করেও দুবাইতে হারের প্রান্তে চলে গিয়েছিলো রাজস্থান রয়্যালস। পাঞ্জাব কিংসের দুই ওপেনার কেএল রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল দুর্দান্ত ব্যাটিং করে জয় ছিনিয়ে নিচ্ছিলেন। কিন্তু শেষ দুই ওভারে ঘুরে যায় ম্যাচ। নাটকীয়ভাবে রাজস্থানকে জয় এনে দেন মুস্তাফিজুর রহমান ও কার্তিক ত্যাগি।

প্রথমে ব্যাট করে রাজস্থান ১৮৫ রান তোলে। জবাবে ১২ ওভারের মধ্যে ১ উইকেটে ১২০ রান তুলে ফেলে পাঞ্জাব। শেষ আট ওভারে তাদের জয়ের জন্য দরকার ছিলো ৬৬ রান। শেষ দুই ওভারে দরকার ছিলো মাত্র সাত রান। ওই রানও নিতে পারেননি পাঞ্জাবের নিকোলস পুরান ও দিপক হুদা।

প্রথম ওভারে মুস্তাফিজ বল করে দেন চার রান। ষষ্ঠ ওভারে বল হাতে নিয়ে আট রান খরচ করেন তিনি। মিডল ওভারে বল করেননি ফিজ। ১৭তম ওভারে আক্রমণে এসে খেয়ে বসেন ১৪ রান। তবে ১৯তম ওভারে মাত্র চার রান দিয়ে ম্যাচ শেষ ওভারে নিয়ে যান ফিজ। শেষ ওভারে তিন রান দরকার ছিলো পাঞ্জাবের। ত্যাগি ১ রান দিয়ে তুলে নেন দুই উইকেট। দল দুই রানের জয় পায়।

ম্যাচ শেষে রাজস্থান রয়্যালস অধিনায়ক সানজু স্যামসন জানান, ম্যাচ শেষ পর্যন্ত যাবে এই বিশ্বাস ছিলো তাঁর মধ্যে। সেজন্য মুস্তাফিজকে শেষের জন্য রেখে দিয়েছিলেন। মিডল অর্ডারে ফিজকে কাজে লাগাননি। মুস্তাফিজ-এর সংগে জুটি গড়ে অধিনায়কের আস্থার প্রতিদান দিয়েছেন  ত্যাগি।

বিভি/এসএম

বিভি/এসএম

মন্তব্য করুন: