• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ব্যাটিংয়ে নেমেই বাংলাদেশকে বিপদে ফেললেন সাব্বির

প্রকাশিত: ২০:২১, ২৫ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
ব্যাটিংয়ে নেমেই বাংলাদেশকে বিপদে ফেললেন সাব্বির

জয়ের ধারাবাহিকতায় ফিরতে দুর্বল আরব আমিরাতের বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ। যার প্রথম ম্যাচ মাঠে গড়াচ্ছে আজ। রবিবার (২৫ সেপ্টেম্বর) রাত আটটায় শুরু হয়েছে ম্যাচটি।

এই ম্যাচে ওপেনিংয়ে নামেন সাব্বির ও মেহেদি হাসান মিরাজ। দ্বিতীয় ওভারের তৃতীয় বলে কোনো রান না করেই প্যাভিলিয়নে ফেরেন সাব্বির। দীর্ঘদিন পর আবারও দলে ফেরানোর পর দলের প্রত্যাশা পূরণ করতে পারছেন না সাব্বির।

দুইয়ে নেমে প্রত্যাশা পূরণ করতে পারেননি ইনজুরি থেকে ফেরা লিটন দাস। ৮ বলে খেলে ১৩ রান করেন তিনি।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচের আগে টস হেরেছেন নুরুল হাসান সোহান। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন আরব আমিরাতের সেনাপতি চুন্ডাঙ্গাপুয়েল রিজওয়ান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত, ৩ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ২৬ রান তুলেছে বাংলাদেশ। মেহেদি হাসান মিরাজ ও আফিফ হোসেন ক্রিজে আছেন।

এই ম্যাচে নেই সাকিব আল হাসান। তার অনুপস্থিতিতে অধিনায়কত্ব পালন করছেন সোহান। 

বাংলাদেশ একাদশ: সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, লিটন দাস, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, সাইফউদ্দীন, মোসাদ্দেক, ইয়াসির আলী, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

আরব আমিরাত একাদশ: মোহাম্মদ ওয়াসিম, চিরাগ সুরি, বৃত্ত অরবিন্দ, আরিয়ান লাকরা, চুন্ডাঙ্গাপুয়েল রিজওয়ান, বাসিল হামিদ, জাওয়ার ফরিদ, আয়ান আফজাল খান, কার্তিক মিয়াপ্পান, জুনায়েদ সিদ্দিক ও সাব্বির আলী।

বিভি/এজেড

মন্তব্য করুন: