• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

দুবাইয়ে লড়ছেন আফিফ, বাকিরা ব্যস্ত আসা-যাওয়ায়

প্রকাশিত: ২১:১০, ২৫ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
দুবাইয়ে লড়ছেন আফিফ, বাকিরা ব্যস্ত আসা-যাওয়ায়

আরব আমিরাতের বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে জয়ের ধারায় ফিরতে চেয়েছিল বাংলাদেশ। যার প্রথম ম্যাচ চলছে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। কিন্তু রবিবার (২৫ সেপ্টেম্বর) রাত আটটায় শুরু হওয়া ম্যাচে পাত্তা পাচ্ছে না টাইগাররা। ৫০ রানের আগেই ৪টি উইকেট হারাতে হয়েছে বাংলাদেশকে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত, ১১ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ৭৭ রান তুলেছে বাংলাদেশ। আফিফ হোসেন ৪২ ও নুরুল হাসান সোহান ১ রানে ক্রিজে আছেন।

এই ম্যাচে ওপেনিংয়ে নামেন সাব্বির ও মেহেদি হাসান মিরাজ। প্রথম পাওয়ারপ্লেতে বাংলাদেশের ৩ উইকেট তুলে নেয় আরব আমিরাত। দ্বিতীয় ওভারের তৃতীয় বলে কোনো রান না করেই প্যাভিলিয়নে ফেরেন সাব্বির। দীর্ঘদিন পর আবারও দলে ফেরানোর পর দলের প্রত্যাশা পূরণ করতে পারছেন না সাব্বির। দুইয়ে নেমে প্রত্যাশা পূরণ করতে পারেননি ইনজুরি থেকে ফেরা লিটন দাস। ৮ বলে খেলে ১৩ রান করেন তিনি।

আরেক ওপেনার মেহেদী মিরাজ ১২ রান করে আউট হয়ে যান। এর জন্য তিনি খেলেন ১৪ বল। ইনজুরি থেকে ফিরে দলে সুযোগ পাওয়া ইয়াসির আলীও ব্যাট হাতে সফল হতে পারেননি। মাত্র ৪ রান করে বোল্ড হয়ে ফেরেন। মোসাদ্দেক ফেরেন ৩ রানে।

ম্যাচের আগে টস হেরেছেন নুরুল হাসান সোহান। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন আরব আমিরাতের সেনাপতি চুন্ডাঙ্গাপুয়েল রিজওয়ান। এই ম্যাচে নেই সাকিব আল হাসান। তার অনুপস্থিতিতে অধিনায়কত্ব পালন করছেন সোহান। 

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য দুবাইতে আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে টাইগাররা। প্রথম ম্যাচেই বাংলাদেশি ব্যাটসম্যানদের বেশ বড়সড় পরীক্ষা নিচ্ছে আমিরাতের বোলাররা।

বাংলাদেশ একাদশ: সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, লিটন দাস, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, সাইফউদ্দীন, মোসাদ্দেক, ইয়াসির আলী, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

আরব আমিরাত একাদশ: মোহাম্মদ ওয়াসিম, চিরাগ সুরি, বৃত্ত অরবিন্দ, আরিয়ান লাকরা, চুন্ডাঙ্গাপুয়েল রিজওয়ান, বাসিল হামিদ, জাওয়ার ফরিদ, আয়ান আফজাল খান, কার্তিক মিয়াপ্পান, জুনায়েদ সিদ্দিক ও সাব্বির আলী।

বিভি/এজেড

মন্তব্য করুন: