• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মাঠেই জামাতে নামাজ পড়লেন ক্রিকেটাররা, ছড়িয়ে পড়লো ছবি

প্রকাশিত: ১৯:২৬, ২৫ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
মাঠেই জামাতে নামাজ পড়লেন ক্রিকেটাররা, ছড়িয়ে পড়লো ছবি

একটু পরে শুরু হবে ম্যাচ। সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হওয়ার আগে মাঠের অবস্থা জানার মাঝেই শোনা গেল আজান। ব্যস, দুই দলের ক্রিকেটাররা খেলার প্রস্তুতি ছেড়ে অন্য কাজে দৌঁড়াচ্ছেন। না অন্য কাজ বলতে খেলা সম্পর্কিত না। দুই দলের ক্রিকেটাররা নামাজের প্রস্তুতি নিতে দৌঁড়াচ্ছেন। এই দৃশ্য দেখা গেছে শুক্রবার (২৪ মার্চ) সংযুক্ত আরব আমিরাতের শারজাহতে।

পাকিস্তান-আফগানিস্তান তিন ম্যাচ টি-২০ সিরিজের প্রথম ম্যাচের আগে অনুষ্ঠিত হয়েছে। ম্যাচে ৬ উইকেটে জিতে ইতিহাস গড়েছে মোহাম্মদ নবী-রশিদ খানদের দল। তবে তা ছাপিয়ে আলোচনার কেন্দ্রে দু’দলের ক্রিকেটারদের মাঠে জামাতে নামাজ আদায়কে ঘিরে।

পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, ওই দিন ম্যাচ শুরুর আগে পাকিস্তান ও আফগানিস্তানের ক্রিকেটাররা একসাথে মাগরিবের নামাজ আদায় করেন।

আফগানিস্তান ক্রিকেট বোর্ডের ভেরিফাইড পেজ থেকেও জামাতে নামাজ আদায়ের মুহূর্তটির একাধিক ছবি শেয়ার করা হয়। তাতে দেখা যায় ইমাম সাহেবের পেছনে দুই কাতারে সারিবদ্ধ হয়ে নামাজ আদায় করছেন খেলোয়াড়েরা। আর ইমামতি করছেন আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবী।

শেয়ার করা এই ছবিগুলো দ্রুতই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। যে কোনো অবস্থায়ও আল্লাহর হুকুম পালন করায় ক্রিকেটারদের প্রশংসায় ভাসাচ্ছেন অনলাইনে সক্রিয়রা। পবিত্র রমজানে সকল ক্রিকেটারের জন্য শুভকামনা জানাচ্ছেন তারা।

বিভি/এজেড

মন্তব্য করুন: