• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পুরস্কারে লাথি দেওয়া সেই বডি বিল্ডারকে কঠিন শাস্তি

প্রকাশিত: ১৮:৪৪, ২৫ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৮:৫৬, ২৫ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
পুরস্কারে লাথি দেওয়া সেই বডি বিল্ডারকে কঠিন শাস্তি

সামাজিক মাধ্যমজুড়ে বর্তমান সবচেয়ে আলোচিত ভিডিও পুরস্কারে লাথি মারা। আর ঘটনাটি বাংলাদেশের। অতিথিদের হাত থেকে পুরস্কার নিয়ে মঞ্চ থেকে নেমে সবাইকে অবাক করে ছুঁড়ে ফেলেন পুরস্কার। এরপর ঘটনাটি ভাইরাল হতেই কঠিন শাস্তি পেয়েছেন জাহিদ হাসান কাজল নামের ওই বডি বিল্ডার। আজীবন নিষিদ্ধ করা হয়েছে তাকে।

সাবেক মিস্টার বাংলাদেশ ও বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: 

 

গত শুক্রবার (২৩ ডিসেম্বর) জাতীয় চ্যাম্পিয়নশিপে জাহিদ হাসান কাজল নিজ ক্যাটাগরিতে দ্বিতীয় হওয়ার পর বিচারকদের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে ক্ষিপ্ত হন তিনি। তার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ক্রেস্ট হাতে মঞ্চের সামনে ফেডারেশন কর্মকর্তা ও বিচারকদের উদ্দেশ্যে অশ্লীল অঙ্গভঙ্গি করেন তিনি। পুরস্কারে লাথি মারেন। এতে  হতবাক হয়ে যান অতিথিসহ উপস্থিত সবাই। 

পরে মুহূর্তেই সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এমন কাণ্ডের চড়া মাশুলও গুনতে হয়েছে। বাংলাদেশ শরীর গঠনের সব কার্যক্রম থেকে আজীবন নিষিদ্ধ করা হয়েছে জাহিদ হাসান কাজলকে।

শনিবার ওই ঘটনায় জরুরি সভায় বসেছিল বাংলাদেশ শরীর গঠন (বডি বিল্ডিং) ফেডারেশন। সভায় শৃঙ্খলা ভঙ্গ ও অখেলোয়াড়সুলভ আচরণের দায়ে জাহিদ হাসান কাজলকে আন্তর্জাতিক শরীরগঠন সংস্থা ও বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের আওতাধীন সব কার্যক্রম থেকে আজীবন নিষিদ্ধ করা হয়েছে। 

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: