• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

চ্যাম্পিয়ন হওয়ার পর মেসিকে কি বললেন স্ত্রী আন্তোনেলা?

প্রকাশিত: ২০:০২, ১৯ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
চ্যাম্পিয়ন হওয়ার পর মেসিকে কি বললেন স্ত্রী আন্তোনেলা?

দীর্ঘ এক মাসের যাত্রা। ছুঁয়ে দেখা হলো স্বপ্নকে। পূরণ হলো লালিত আশা।  মেসির জন্য যেন যাত্রাটা স্বপ্নের মতোই। রেকর্ডের পর রেকর্ড। আর শেষ পর্যন্ত শিরোপা। আহ! আর কী লাগে জীবনকে উপভোগ করতে? এরপর পাশে ছিলেন স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো। স্বামীর সাফল্যে উচ্ছ্বসিত তিনিও। 

মেসির এই যাত্রা যে তার একার না, দীর্ঘদিন ধরে পোড় খাওয়া মেসিকে নিজের ভালোবাসা দিয়ে আগলে রেখেছেন আন্তোনেলা রোকুজ্জো। স্বামীর এ অর্জনে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো; ইনস্টাগ্রামে পোষ্টে মেসিকে নিয়ে দিয়েছেন আবেগঘন এক বার্তা। 

বিশ্বকাপে শুরু থেকেই সন্তানসহ কাতারে অবস্থান করছিলেন আন্তোনেলা। আর্জেন্টিনার প্রতিটি খেলা মাঠে বসেই দেখছেন তিনি; দলের সুসময়ে ও দুঃসময়ে মেসিকে দিয়েছেন অনুপ্রেরণা। ফাইনালে আর্জেন্টিনা জেতার পর ইন্সটাগ্রামে আন্তোনেলা সন্তানসহ মাঠে মেসির সাথে তোলা একটি হাস্যোজ্জ্বল ছবি পোষ্ট করেছেন। পোস্টের ক্যাপশনে শুরুতেই বড় হরফে লিখেছেন, 'বিশ্ব চ্যাম্পিয়ন'।

স্পেনিশ ভাষার লেখা পোস্টে আন্তোনেলা লেখেন, ‘আমি ঠিক জানি না কীভাবে শুরু করবো। আমরা তোমার জন্য প্রচণ্ড গর্ব অনুভব করি। তুমি (মেসি) শেষ পর্যন্ত লড়েছ, তুমি আমাদের শিখিয়েছো জীবনে হাল ছাড়তে নেই। অবশেষে তুমি বিশ্ব চ্যাম্পিয়ন। আমরা জানি তুমি এই বিশ্বকাপ ট্রফির জন্য বহু বছর সংগ্রাম করেছ।’

বিশ্বকাপ ফাইনালের আগে মেসির ১০ বছরের ছেলে থিয়াগোও একটি চিঠিতে মেসিকে নিয়ে আবেগঘন এক বার্তা লিখেছিল। চিঠিতে থিয়াগো বলেন, ‘আর্জেন্টিনার সব মানুষ, সব সমর্থক শুধু তোমার দিকে তাকিয়ে রয়েছে। বাবা তুমিই ওদের আশা এবং ভরসা। আমরা তৃতীয় শিরোপাটি জিততে চাই। আমরা চ্যাম্পিয়ন হতে চাই।’

ফাইনালের আগে ছেলে থিয়াগোর বায়নাকে বাস্তবতায় রূপ দিয়েছেন মেসি। বিশ্বকাপ ফাইনালে ম্যান অফ দ্যা ম্যাচ হয়ে দেশকে ও পরিবারকে ৩৬ বছরের অপেক্ষার পর উপহার দিয়েছেন বিশ্বকাপ ট্রফি। 

আন্তোনেলার সাথে শৈশবে মেসির পরিচয়।বন্ধুত্ব থেকে প্রেম এবং প্রায় ৯ বছর প্রেমের পর ২০১৭ সালে আর্জেন্টিনার রোজারিওতে মেসি ও আন্তোনেল্লা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে থিয়াগো (১০), মাতেয়ো (৭) ও চিরো (৪) নামের তিন সন্তান রয়েছে তাদের।

বিভি/এজেড

মন্তব্য করুন: