• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঈদের চতুর্থদিনেও পর্যটকে পরিপূর্ণ কক্সবাজার সমুদ্র সৈকত

মোর্শেদুর রহমান খোকন, কক্সবাজার

প্রকাশিত: ১৮:৩১, ৬ মে ২০২২

ফন্ট সাইজ
ঈদের চতুর্থদিনেও পর্যটকে পরিপূর্ণ কক্সবাজার সমুদ্র সৈকত

ঈদ শেষ কিন্তু কক্সবাজারে ছুটির রেশ শেষ হয়নি এখনো। ঈদের পর আজ শুক্রবার ৪র্থ দিনেও পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকতের জিরো পয়েন্ট থেকে শুরু করে ডায়াবেটিস পয়েন্ট থেকে লাবনী সুগন্ধা ও কলাতলি হয়ে হিমছড়ি ইনানী সৈকতের বালুকাবেলায় লাখো পর্যটকের পদভারে মুখরিত।

ঈদের এক টানা লম্বা ছুটি শেষ হয়েছে বুধবার। মাঝখানে বৃহস্পতিবার একদিন কর্মদিবস হলেও এখনো যুক্ত রয়েছে সরকারি নিয়মিত ছুটি শুক্রবার ও শনিবার। এ সময়ে সমুদ্র পাড়ের হোটেল মোটেল ও গেস্ট হাউসের কক্ষ একদিকে খালি হলেও অন্যদিনে পূর্বে বুকিং থাকা পর্যটক আসায় আবারও পরিপূর্ণ হচ্ছে। 

সৈকতের সকল পয়েন্টে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নামছেন পর্যটকরা। প্রকৃতি ভালো থাকায় বাঁধ ভাঙ্গা আনন্দে সাগরের নীল জলরাশিতে গা ভিজিয়ে নিচ্ছেন তারা। আর এ সব পর্যটকদের সাগর আর সাগর তীরে নিরাপত্তায় সজাগ রয়েছেন লাইফ গার্ড ও ট্যুরিস্ট পুলিশ। 

ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম রেজা জানান, দিবারাত্রি সব সময় সতর্ক থাকায় এখনো পর্যন্ত সৈকতের কোথাও কোনো অপ্রীতকর ঘটনা বা দুর্ঘটনা ঘটেনি।

এদিকে সাগর পাড়ের ৫ শতাধিক হোটেল মোটেল ও গেস্ট হাউসের কোন কক্ষ আগামী শনিবার পর্যন্ত খালি নেই বলে জানিয়েছেন মালিক সমিতির সভাপতি আবুল কাশেম সিকদারসহ স্থানীয় নেতৃবৃন্দ।

পরিবেশ ও প্রকৃতি ভালো থাকায় গত ৬ দিনে কক্সবাজারে ১০ লাখের বেশি পর্যটক এসেছেন। এমনই ধারণা স্থানীয় পর্যটন ব্যবসায়ীদের।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2