• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ইউএস-বাংলার ‘টিকেট কিনলেই হোটেল ফ্রি’ অফারের মেয়াদ বৃদ্ধি

প্রকাশিত: ১৫:১৯, ১৩ জুলাই ২০২২

ফন্ট সাইজ
ইউএস-বাংলার ‘টিকেট কিনলেই হোটেল ফ্রি’ অফারের মেয়াদ বৃদ্ধি

দেশীয় পর্যটকদের অতিরিক্ত চাহিদার কারণে কক্সবাজার ও মালদ্বীপের রাজধানী মালেতে দুটি রিটার্ন টিকেট কিনলেই দুই রাতের জন্য হোটেল ফ্রি অফারটির মেয়াদ বৃদ্ধি করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। দেশের এভিয়েশনের সঙ্গে পর্যটনকে আকর্ষণীয করার লক্ষ্যে পর্যটকদের জন্য ‘টিকেট কিনলেই হোটেল ফ্রি’ এর অফার দিয়েছে ইউএস-বাংলা। এয়ারলাইন্সটির মহাব্যবস্থাপনক মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

‘টিকেট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি সংগ্রহের সময়সীমা ৩১ জুলাই পর্যন্ত করা হয়েছে। এ অফারটি ইউএস-বাংলার নিজস্ব যে কোনো সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। এছাড়া ৩১ আগস্ট পর্যন্ত এ অফারে ভ্রমণ করা যাবে। এখানে উল্লেখ্য, ১৩ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত সময়ে অফারটি কার্যকর থাকবে না।  

অফারটি দুইজন প্রাপ্ত বয়স্ক পর্যটক এর জন্য প্রযোজ্য। প্রাপ্ত বয়স্ক পর্যটকের সঙ্গে পাঁচ বছরের নিচের সন্তানের জন্যও অফারটি গ্রহণযোগ্য হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের নির্ধারিত স্টান্ডার্ড হোটেলের জন্য অফারটি প্রযোজ্য হবে। এছাড়া হোটেলের সঙ্গে বুফে ব্রেকফাস্ট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারও ফ্রি। 

সমুদ্রকেন্দ্রিক পর্যটনকে আকৃষ্ট করতে বাংলাদেশি পর্যটকদের পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের সৌন্দর্য উপভোগ করার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা। সেই সঙ্গে পৃথিবীর অন্যতম সৌন্দর্যের লীলাভূমি, সাদা বালি, নীল সমুদ্রের জলরাশি আর নীল আকাশ যেন মিলেমিশে একাকার হয়ে যাওয়া মালদ্বীপকে উপভোগ করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকেট কিনলেই হোটেল ফ্রি এর অফার দিয়েছে। যা দেশীয় পর্যটকদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে। 

‘টিকেট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সকল সেলস কাউন্টারে  অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

বিভি/এনএ

মন্তব্য করুন: