• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

স্পিডবোটের সংঘর্ষে নিখোঁজ দুই যাত্রীর লাশ উদ্ধার 

প্রকাশিত: ২৩:২৯, ৭ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
স্পিডবোটের সংঘর্ষে নিখোঁজ দুই যাত্রীর লাশ উদ্ধার 

ঢাকার দোহার থেকে ফরিদপুরের চরভদ্রাসনে ফেরার পথে দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিখোঁজ দুই যাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এখনো তিনজন যাত্রী নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। এরআগে ৫ ফেব্রুয়ারি স্পিডবোট দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার দু'দিন পর মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ডুবুরি দল সকাল ১১টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চর ঝাউকান্দা ইউনিয়নের পদ্মা নদীতে তল্লাশি চালিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করে।

এরা হলেন, চরভদ্রাসনের গাজীরটেক ইউনিয়নের তেলিডাঙ্গী গ্রামের কুদ্দুস খন্দকারের ছেলে রানা খন্দকার এবং সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের হাটগোবিন্দপুর গ্রামের কাসেম আলী মৃধার ছেলে দাউদ মৃধা।

 এ ঘটনার পর ফরিদপুর পৌরসভার জয় গোপাল গোস্বামী এর ছেলে বলরাম গোস্বামী, চরভদ্রাস উপজেলার ফাজেলখার ডাঙ্গী গ্রামের চান মিয়ার ছেলে শহীদ ও সদরপুর উপজেলার আকোটের চর ইউনিয়নের মনিকোঠা এলাকা নিবাসী পল্লী বিদ্যুতের কর্মী খোকন নামে একজন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা ও চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু মন্ডলের সার্বিক তত্ত্বাবধানে এ উদ্ধার অভিযান পরিচালিত হয় ৷ ঢাকা, ফরিদপুর ও চরভদ্রাসনের ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এই উদ্ধার কাজে অংশগ্রহণ করেন। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, রবিবার (৫ ফেব্রুয়ারি) সকালে ঘন কুয়াশার ভিতরে মৈনট ঘাট থেকে গোপালপুর ঘাটের উদ্দেশ্যে যাত্রীভর্তি একটি স্পিডবোর্ড ছেড়ে আসলে ওপর পাশ থেকে আসা আরেকটি স্পিডবোট এর মুখোমুখি সংঘর্ষ হয় এতে এক ব্যক্তি নিহত এবং বেশ কয়েকজন নিখোঁজ হন।
 

বিভি/রিসি

মন্তব্য করুন: