• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

কথা কবিতায় আবৃত্তিপ্রেমী`র আড্ডা

প্রকাশিত: ১৮:৫৮, ১৯ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
কথা কবিতায় আবৃত্তিপ্রেমী`র আড্ডা

"কথা কবিতায় আবৃত্তিপ্রেমী" এ প্রতিপাদ্যকে সামনে রেখে আবৃত্তিপ্রেমী সংগঠনটির মাসিক আড্ডা অনুষ্ঠিত হতে যাচ্ছে  আগামী ২০ জানুয়ারি। এদিন বিকাল ৩টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা ভবনের ৩ নং কক্ষে অনুষ্ঠিত হবে আবৃত্তি কুইজ প্রতিযোগিতা ও আড্ডা। আবৃত্তি কুইজ প্রতিযোগিতার বিজয়ী প্রথম ১০ জনের জন্য রয়েছে আকর্ষণীয় পুরষ্কার।

২০১৭ সালে প্রতিষ্ঠিত আবৃত্তিপ্রেমী সংগঠনটির নিয়মিত সদস্য সংখ‍্যা বর্তমানে ২ লাখ ২৮ হাজার। ফেসবুক গ্রুপের সদস্যদের যে কেউ এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। 

নারী বীর মুক্তিযোদ্ধা কৃষ্ণা রহমান থাকবেন এবারের আড্ডার মধ্যমণি। আড্ডাটি পরিচালনা করবেন বাংলাদেশ বেতারের সংবাদ পাঠক ও উপস্থাপক গাউছুল আজম গাউস। কুইজ প্রতিযোগিতা ছাড়াও বীর মুক্তিযোদ্ধার রণাঙ্গনের স্মৃতিচারণ, আবৃত্তি শিল্পী মজুমদার বিপ্লবের আবৃত্তি, সঙ্গীত ও নবীণ বাচিক শিল্পীদের পরিচিত পর্ব থাকবে এবারের আড্ডায়। 

'আবৃত্তি উৎসব ও মিলনমেলা' (২০২২)  সফলভাবে সম্পন্ন করার পর নতুন বছরে  আবৃত্তি সংগঠন 'আবৃত্তিপ্রেমী'  আয়োজন করছে 'কথা কবিতায় আবৃত্তিপ্রেমী আড্ডা' অনুষ্ঠান। আবৃত্তিপ্রেমী পরিচালনা পরিষদ এর পক্ষ থেকে ২০ জানুয়ারি ২০২৩ এর আবৃত্তিপ্রেমী আড্ডাতে অংশগ্রহণ করার জন্য আবৃত্তিশিল্পীদের আমন্ত্রণ জানিয়েছেন।

বিভি/এনএ

মন্তব্য করুন: